গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রিমিয়ার, বার্লিন কুইন আলিয়ার লুকে মুগ্ধ নেটপাড়া

২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি, তারই আগে বার্লিন সফরে টিম। আন্তর্জাতিক বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেই হবে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রিমিয়ার। সেই উপলক্ষেই বার্লিনে হাজির আলিয়া ভাট। সেখান থেকেই শেয়ার করলেন ছবি, মুহূর্তে যা নেটদুনিয়ায় ঝড় তুলল। এক কথায় বলতে গেলে বার্লিন কুইন। সাদা গাউনে সকলকে তাল লাগিয়ে পরিণত আলিয়া, তবে এবার আর গাঙ্গু লুকে নয়, স্টানিং লুকে সকলকে তাক লাগালেন আলিয়া। 

Jayita Chandra | Published : Feb 16, 2022 12:43 PM IST

19
গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রিমিয়ার, বার্লিন কুইন আলিয়ার লুকে মুগ্ধ নেটপাড়া

বার্লিনে (Berlin) নয়া লুকে ধরা দিলেন আলিয়া ভাট, হালকা রঙের সাদা অফ হোয়াইট পোশাকের রঙেই আগামী ছবি গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রচারে আলিয়া ভাট। এবার লক্ষ্যে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Berline International Filmfestival 2022) । সেখানেই হবে ছবির প্রিমিয়ার। আগামী সপ্তাহতেই মুক্তি পাবে বহু প্রতিক্ষীত এই ছবি।

29

গাঙ্গুর প্রতিবাদী রূপ একদিনে হয়েছে নেট দুনিয়ায় ভাইরাল, ছবির ট্রেলার হোক বা ছবির গান, মুক্তি পাওয়া মাত্রই এই গান নেট পাড়ায় সকলের মন জয় করল। গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। 

39

তারই মাঝে ঢোলিদা (Song Dholida) গানের তালে বুঁদ ছিল নেটপাড়া। মঙ্গলবারই মুক্তি পেল গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির দ্বিতীয় গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiawadi Promotion)। 

49

সেখানেই নিজেকে নতুনভাবে প্রমাণ করে ভাইরাল আলিয়া ভাট (Alia Bhatt) । দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। এই ছবিতেই করিম লালার চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। ছবির ট্রেলার লঞ্চে তাই সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিলেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। 

59

সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, তারই মাঝে ছবি ঘিরে ভক্কদের খিদে বাড়িয়ে দিলেন আলিয়া, ছবির নয়া গানে। দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi)  নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র (gangubai kathiawadi) পোস্টার। 

69

ছবির ফার্স্ট লুক পোস্টারেই নজর কেড়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুহূর্তের মধ্য়ে আলিয়ার ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছিল না। 

79

ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট। কয়েকদিন আগেই সামনে আসে এই ছবি মুক্তির দিন। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

89

সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiawadi Promotion)। সেখানেই নিজেকে নতুনভাবে প্রমাণ করে ভাইরাল আলিয়া ভাট (Alia Bhatt) । দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। 

99

সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিচ্ছেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, ইতিমধ্যেই একাধিকবার প্রচারে এসে গাঙ্গু লুকে ধরা দিয়েছেন আলিয়া ভাট। এবার বার্লিন সফর থেকেও তার ব্যতিক্রম হল না। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos