'প্রতি মাসেই পাল্টে যাচ্ছে বিয়ের তারিখ', সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া

রিয়েল লাইফের জুটিকে কবে ছাতনা তলায় দেখা যাবে এই প্রশ্নই এখন বি-টাউনে যত্র তত্র শোনা যাচ্ছে। বিয়ে নিয়ে এই মজার পর্ব বেজায় উপভোগ করছেন আলিয়া ভাট। কবে তিনি রণবীরের গলায় দেবেন মালা! একের পর এক মাস তারিখ সামনে উঠে আসছে, কয়েকদিন পর আবারও তা পরিবর্তন হয়ে যাচ্ছে, বিষয়টা বেশ উপভোগ করছেন মহেশ কন্যা। 

Jayita Chandra | Published : Feb 20, 2020 6:58 AM IST / Updated: Feb 20 2020, 12:29 PM IST

110
'প্রতি মাসেই পাল্টে যাচ্ছে বিয়ের তারিখ', সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া
প্রকাশ্যেই প্রেমপর্ব। একে অন্যের সঙ্গে অনুষ্ঠান থেকে শুরু করে পুরস্কার বিতরনীতে হাজির হচ্ছে। পোজ দিয়ে তুলছেন একাধিক ছবি।
210
তবে বিয়ের সানাই কবে বাজে তা নিয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানাচ্ছে না আলিয়া ভাট ও রণবীর কাপুর। কবে একে অন্যের গলায় মালা দেবেন তা আজও রহস্য।
310
তবে গুজবে তাঁদের সম্পর্ক বহুদূর। রটে ছিল তাঁদের বিয়ের খবরও। নকল কার্ডও সকলের সামনে আসে। ২০২০-র জানুয়ারিতেই নাকি বিয়ে করতেন তাঁরা।
410
এরই মাঝে কেটে গেছে বেশ কিছুটা সময়। এই জুটির নতুন ছবির শ্যুটিং ও প্রায় শেষের পথে। শোনা গেল বছরের মাঝামাঝি তাঁরা বিয়ে করতে চলেছেন।
510
সম্প্রতি আফ্রিকাতে ট্রিপ করেও ফিরলেন আলিয়া। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন নেট দুনিয়ায়।
610
এবার শোনা যাচ্ছে ব্রহ্মাস্ত্র ছবি মুক্তির পরই প্রকাশ্যে আসবে তাঁদের বিয়ের খবর। দুই পরিবারের মধ্যেই চলছে কথোপোকথন।
710
তবে বিয়ে নিয়ে রণবীর বা আলিয়া চুপ কেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া ভাঙলেন নিরবতা। প্রকাশ্যে জানালেন নিজের প্রতিক্রিয়া।
810
এদিন আলিয়া জানান, প্রতিমাসেই বদলাতে থাকে তাঁদের বিয়ের দিন। গুজব বেশ উপভোগ করছেন তিনি। একের পর এক নতুন সময় সামনে আসে। আবার কিছু দিন পর তা পাল্টে যায়।
910
যদিও আলিয়ার এই মন্তব্যে গুজব কোনও অংশে কম হয় না। বি-টাউনে এখন নতুন গুঞ্জন। ডিসেম্বরেই বিয়ে পর্ব সারতে চলেছেন এই জুটি।
1010
যদিও বিয়ে নিয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানাননি কেউ। তবে ২০২০-তেই যে তাঁরা বিয়ে করতে চলেছেন, তার ইঙ্গিত দিয়ে চলেছে দুই পরিবারের সদস্যরাই।
Share this Photo Gallery
click me!
Recommended Photos