রণবীর নয়, কাকে পাগলের মতো এতদিন 'Miss' করেছেন আলিয়া, ইনস্টা পোস্টেই ফাঁস করলেন গোপন সত্য

করোনার দ্বিতীয় ঢেউয়ের যেতে না যেতেই দরজায় কড়া নাড়ছে করোনার তৃতীয় ওয়েভ। করোনার কোপ পড়েছিল বিনোদন জগতে। যার যেরে দীর্ঘদিন বন্ধ ছিল ছবির শ্যুটিং। এবার ফের চালু হয়েছে শুটিং। করোনাকালে দীর্ঘদিন ধরে একটা জিনিস চরম মিস করেছেন আলিয়া। অনেকেই হয়তো ভাবছেন রণবীর কাপুর। কিন্তু রণবীর নয়, বরং এতদিন ধরে কাকে এত মিস করছিলেন আলিয়া, ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা।

Riya Das | Published : Jul 2, 2021 7:51 AM IST

110
রণবীর নয়, কাকে পাগলের মতো এতদিন 'Miss' করেছেন আলিয়া, ইনস্টা পোস্টেই  ফাঁস করলেন গোপন সত্য


কিছু না কিছু করেই সর্বদাই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। এবারও তেমনটাই করলেন আলিয়া।

210


দীর্ঘদিন বন্ধ ছিল ছবির শ্যুটিং। এবার ফের চালু হয়েছে শুটিং। করোনাকালে দীর্ঘদিন ধরে একটা জিনিস চরম মিস করেছেন আলিয়া।

310


 অনেকেই হয়তো ভাবছেন রণবীর কাপুর। কিন্তু রণবীর নয়, বরং এতদিন ধরে কাকে এত মিস করছিলেন আলিয়া, ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা।

410


কী মিস করছিলেন আলিয়া। আসলে পোস্ট প্যাক আপ শট-কেই মিস করছিলেন আলিয়া ভাট।

510

ছবির শ্যুট শেষ হওয়ার পর ফটোগ্রাফারের লেন্সে যে ছবি ধরা পড়ে সেই সেশনটাই প্রচন্ড মিস করছিলেন আলিয়া।

610


সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'পোস্ট প্যাক আপ শট। তোমায় ভীষণ মিস করছিলাম। ফের পুরোদমে কাজে ফিরে আসতে পেরে ধন্য'।

710


সদ্যই সঞ্জয় লীলা বনশালি পরিচালিত গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি শ্যুটিং শেষ করেছেন আলিয়া। এবং প্রায় ২ বছর পর শেষ হয়েছে ছবির শুটিং।

810


পরপর ২ বার লকডাউন, সাইক্লোন , করোনা ভাইরাস সমস্ত বাধা পেরিয়ে  অবশেষে  গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির শুটিং শে, করেছেন আলিয়া। এবং ছবি করতে গিয়ে যা অভিজ্ঞতা হয়েছে, সেটা সারাজীবন মনে রাখবেন আলিয়া ।

910

বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। 

1010


রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে যাচ্ছে। ফের ছবি মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos