লো ডিপ নেকে বেরিয়ে আসছে স্তনের অর্ধেক, ৪৪-এর 'Sexiest' ব্যাচেলর আমিশাই নেটদুনিয়ায় 'হটকেক'

সালটা ২০০০। ''কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। সেইদিনের মিষ্টি সোনিয়াকে দেখে রীতিমতো ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে কুল মুডে রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।
 

Riya Das | Published : Apr 10, 2021 8:21 AM IST / Updated: Apr 10 2021, 01:57 PM IST

110
লো ডিপ নেকে বেরিয়ে আসছে স্তনের অর্ধেক,  ৪৪-এর 'Sexiest' ব্যাচেলর আমিশাই নেটদুনিয়ায় 'হটকেক'

'কহো না প্যায়ার হ্যায়' ছবি দিয়ে বলি কেরিয়ার শুরু করেছিলেন আমিশা। তবে চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। 

210

একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। প্রযোজক-পরিচালিক বিক্রম ভাটের সঙ্গে দীর্ঘদিন আমিশার সম্পর্ক শোনা গেছে। 

310

আমিশা একটি সাক্ষাৎকারে তাদের রিলেশনের কথা স্বীকারও করেছিলেন। সূত্রের খবর,  বিয়ের বিষয়েও কথা হয়েছিল বিক্রমের সঙ্গে। তবে খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি। 

410


যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে কুল মুডে রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।

510


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ডিভা আমিশা।  প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। 

610


৪৪-এ এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন আমিশা। সোশ্যাল পোস্ট করা ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের চোখ কপালে উঠেছ।

710


ভক্তের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে  প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা।

810

প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরের উষ্ণতা। হট অবতারে নিজেকে অন্য অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস

910

 সোশ্যাল মিডিয়াতে কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা। প্রতিটি ছবিতেই লাইক আর কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে রাতারাতি।
 

1010

 

 

 সোশ্যাল মিডিয়াতে এসেও কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা। প্রতিটি ছবিতেই লাইক আর কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে রাতারাতি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos