কোটি কোটি টাকা অপব্যবহারের অভিযোগ, বাবাকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন এই 'বলি ডিভা'

সালটা ২০০০। 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। সেইদিনের ছোট্ট সোনিয়া  আজ ৪৪-এ পা দিলেন। চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে তার। একের পর এক নয়া সম্পর্কে জড়ানো থেকে বিচ্ছেদ বারেবারেই  উঠে এসেছে আমিশার নাম। নিজের পরিবারের বিরুদ্ধে গুরুতর  অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসার পরই জোর জল্পনা শুরু হয়েছিল বি-টাউনে।

Riya Das | Published : Jun 9, 2020 4:59 AM IST

110
কোটি কোটি টাকা অপব্যবহারের অভিযোগ, বাবাকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন এই 'বলি ডিভা'

প্রথম ছবিতেই বক্স অফিসে ঝড় তুলেছিলেন আমিশা। ছবির প্রতিটা গানই ছিল সুপারহিট।  সেখান থেকে যাত্রা শুরুর পর একে একে আর অনেক সিনেমাতেই দর্শকদের  মন মাতিয়ে রেখেছেন অভিনেত্রী।

210

'গদার' ছবিতেই তার  অভিনয় সিনেমাপ্রেমীদের মনে ধরেছিল। চলচ্চিত্রে অভিনয়ে নয় বরং বারবার বির্তকে নাম জড়িয়েছে তার। একের পর এক নয়া সম্পর্কে জড়ানো থেকে বিচ্ছেদ বারেবারেই  উঠে এসেছে আমিশার নাম।

310


প্রযোজক-পরিচালিক বিক্রম ভাটের সঙ্গে দীর্ঘদিন আমিশার সম্পর্ক শোনা গেছে। আমিশা নিজেই একটি সাক্ষাৎকারে তাদের বিষয়টি নিশ্চিত করেছিল। এমনকী বিয়ের বিষয়েও কথা বলেছিল। তবে খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি। 

410

নিজের পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন আমিশা। যা প্রকাশ্যে আসার পরই জোর গুঞ্জন শুরু হয়েছিল বি-টাউনে।

510

নিজের বাবার বিরুদ্ধে ১২ কোটি টাকা অপব্যবহারের অভিযোগ করেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন তার উপার্জন করা টাকা তার বাবা অপব্যবহার করছে।

610

এমনকী নিজের বাবার সঙ্গে বিবাদ এমন পর্যায়ে চলে গেছিল যে বাবাকে আইনী নোটিশ পর্যন্ত পাঠিয়েছিলেন আমিশা।

710

২০০৯ সালে রাখী বন্ধনের দিন আমিশা এবং তার ভাই অস্মিতকে একটি সিনেমা হলে দেখা গিয়েছিল। তারপরে কানাঘুষোতে শোনা যায় তার সঙ্গে পরিবারের সবকিছু ধীরে ধীরে ঠিক হয়েছে। আমিশার মা পরে এক সাক্ষাৎকারে তাদের বিতর্ক শেষ হওয়ার খবরটি জানিয়েছিলেন।

810

শুধু বলিউডে নয়, তামিল ও তেলেগু ভাষার ছবিতেও অভিনয় করেন আমিশা। সেই ছবিও হিটের তকমা পায়নি। বিগবস ১৩ -তে অংশ নিয়েছিলেন আমিশা।

910


৪৪-এ এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন আমিশা। তার ছবি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছ। মাঝেমধ্যেই আমিশা পটেল নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু শেয়ার করেন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। 

1010

প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরের উষ্ণতা। হট অবতারে নিজেকে অন্য অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে কীভাবে ফ্যানেদের আটকে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমিশা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos