বলিউডে সফল হওয়ার মাপকাঠি কী, বাবার স্ট্রাগেল নিয়ে বেফাঁস মন্তব্যে ট্রোল অনন্যা

২০১৯-এ সবে মাত্র বলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। চাঙ্কি পান্ডের কন্যার প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে অনন্যার পাশাপাশি ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও। বলিউডে পা রেখেই সকলের নজর কেড়েছিলেন অনন্যা, কিন্তু কয়েকমাস কাটতে না কাটতেই বেফাঁস মন্তব্য করে ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। 

Jayita Chandra | Published : May 18, 2020 10:58 AM IST

18
বলিউডে সফল হওয়ার মাপকাঠি কী, বাবার স্ট্রাগেল নিয়ে বেফাঁস মন্তব্যে ট্রোল অনন্যা

স্টারকিড হলে বলিউডে পা রাখাটা অনেকবেশি সহজ। খুব একটা ট্রাগেল করতে হয় না, এমনটা বহুবার প্রমাণ হয়েছে বলিউডে। অনন্যাও তার ব্যাতিক্রম নন। 

28

করণ জোহারের ছবি স্টুডেন্ট অব দ্যা ইয়ার টু-তে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। সেই ছবি থেকেই বলিউডে নিজের জায়গা পাকাও করেন অনন্যা। 

38


এরপরই হাতে আসে বেশ কয়েকটি ছবির প্রস্তাব। এরই মাঝে এক সাক্ষাৎকারে বাবাকে নিয়ে মুখ খুলতেই বিস্ফোরক মন্তব্য করে বসেন অনন্যা পান্ডে। 

48

তিনি জানান, বলিউডে পা রাখার ইচ্ছে সকলের থাকে। অনেকের সেই স্বপ্ন পূরণ হয় না। তাঁর বাবা চাঙ্কি পান্ডেকে বলিউডে নিজের জায়গা করে নিতে বেশ বেগ পেতে হয়েছিল। 

58

তবুও কোনও দিন চাঙ্কি পান্ডে ডাক পাননি কফি উইথ করণ থেকে। এই মন্তব্য করা মাত্রই তোপের শিকার হতে হয় অনন্যাকে। 

68

বলিউডে কী সাফল্যের ফল বা মাপকাঠি কফি উইথ করণ থেকে ডাক পাওয়া। একাধিক প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয় অনন্যার দিকে। 

78

অনেকেই তাঁকে প্রশ্ন করে বসেন তাহলে জাতীয় পুরস্কারের কোনও মূল্যই নেই। কেবল কফি উইথ করণ থেকে ডাক পেলেই বোঝা যায় যে তিনি বলিউডে সফল। 

88

বলিউডে পা রেখে ভালো অভিনয় করা নিয়ে এই বেফাঁস মন্তব্যের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos