একা থাকতে চান অঙ্কিতা, সুশান্তের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না প্রাক্তন প্রেমিকা

এক মাস হতে চলল সুশান্তের মৃত্যুর। অভিনেতার মর্মান্তিক মৃত্যু মেনে নিতে পারছে না কেউই। খুন নাকি আত্মহত্যা, সেই নিয়ে চলছে নানা মতবিরোধ। এই প্রথম কোনও অভিনেতার মত্যুর বিচারের দাবি করে একজোট হয়ে বলিউডের একাংশের বিরুদ্ধে দাঁড়িয়েছে গোটা দেশ। অনুরাগীরা তাঁর মৃত্যুকে খুন বলে দাবি করে চলছে প্রতিবাদ, মিছিল, কুশপুতুল পোড়ানো। এমনকি ইতিহাসে প্রথমবার কফি উইথ করণের ষষ্ঠ সিজন ব্যান করে দেওয়া হয়। চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে, করণ জোহারের প্রতি ঘৃণার রেশ না কাটলে শুরু হবে না এই চ্যাট শোয়ের শ্যুটিং। এত প্রতিবাদের মাঝে ধীরে ধীরে হতাশার দিকে ঢোলে পড়ছেন অঙ্কিতা লোখান্ডে। 

Adrika Das | Published : Jul 7, 2020 8:14 AM IST

112
একা থাকতে চান অঙ্কিতা, সুশান্তের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না প্রাক্তন প্রেমিকা

সুশান্ত এবং অঙ্কিতার বান্ধবী আরতি সিং সম্প্রতি জানিয়েছেন, অঙ্কিতা সুশান্তের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। তাঁর কাছে সবটাই যেন এখনও বিশ্বাসযোগ্য নয়। 

212

একা থাকতেন চাইছেন অঙ্কিতা। নানা প্রশ্নে জর্জরিত হয়ে গিয়েছে তাঁর জীবন। প্রাক্তন প্রেমিক হিসাবেই যে সুশান্ত তাঁর জীবনে ছিল তা নয়, তার থেকেও ঢের বেশি বিশেষ জায়গা করে ছিলেন সুশান্ত। 

312

আরতি জানান, "আমি সুশান্তকে চিনেছিলাম অঙ্কিতার মাধ্যমেই। এত ভাল ছেলে ছিল। পাশাপাশি সকলকে খুব অনুপ্রেরণা জোগাতো। আমার অঙ্কিতার সঙ্গে কথা হয়েছে। খবর নিয়েছিলাম।"

412

"তবে তেমন কথা বলতে চায়নি। যতটুকু কথা হয়েছে তাতে অঙ্কিতা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে ও একা থাকতে চায়। ওর একটু সময়ের প্রয়োজন।"

512

প্রসঙ্গত, পবিত্র রিশতা ধারাবাহিক থেকে ঘনিষ্ঠতার শুরু হয় অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজাপুতের। সম্পর্কে বাঁধা পড়তেও বেশি সময় নেননি তাঁরা। 

612

ধারাবাহিকটি চার-পাঁচ মাসের মধ্যে ছেড়ে দিলও বছর ছয়েক ধরে ছিল তাঁদের সম্পর্ক। অঙ্কিতা বিয়ের জন্য প্রস্তুতি নিতে চাইলেও সেই সময় সুশান্ত প্রস্তুত ছিলেন না। 

712

সেই আক্ষেপ নিয়েই চলে গেলেন অভিনেতা। সুশান্তের চিকিৎসক, মনোবিদ কর্সি চাবড়া সম্প্রতি মুখ খোলেন অবশেষে। সুশান্ত শেষে কয়েক মাস বারে বারে অঙ্কিতার কথা তুলতেন তাঁর কাছে। 

812

অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি যে কত বড় ভুল করেছিলেন তা সর্বদা টের পেতেন। অঙ্কিতার সঙ্গে সুশান্ত যে কতখানি হাসিখুশি ছিলেন তার প্রমাণ হিসেবে মিলেছে বহু ছবি এবং ভিডিও। 

912

অঙ্কিতার সঙ্গে থাকলে এই দিন কি দেখতে হত সুশান্তকে। ফের প্রশ্ন তুলল নেটিজেন। এই সময় তাঁদের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। আরও বেশি বুঝেছিলেন রিয়া চক্রবর্তীর ব্যবহারে। 

1012

কর্সি চাবড়ার সাক্ষাৎকারে এবার জট ধীরে ধীরে খুলবে নাকি রহস্য আরও ঘনীভূত হবে সেটাই দেখার বিষয়। রিয়ার ব্যবহারে খুবই দুঃখিত থাকতেন সুশান্ত। রিয়ার ব্যবহারের বিষয় অবশ্য ডাক্তার ছাবড়া কিছুই তেমন বলেননি। 

1112

তবে সুশান্তের প্রতি রিয়ার ব্যবহারই অভিনেতার অবসাদের প্রধান কারণগুলির মধ্যে একটি। অন্যদিকে বেশ কিছু সম্পর্কও নিমেষের মধ্যে ভেঙে যায় সুশান্তের। 

1212

ডাক্তারের কথায়, কৃতি স্যাননের সঙ্গে সম্পর্ক ছিল সুশান্তের যা বেশি দূর গড়ায়নি। তিনি বুঝেছিলেন, অঙ্কিতা তাঁকে যতটা ভালবাসত, তেমনভাবে আর কেউ কখনই তাঁকে ভালবাসতে পারবে না। কারণ অঙ্কিতা তাঁকে প্রাণ দিয়ে ভাল বেসেছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos