'অঙ্কিতার সঙ্গে থাকার যোগ্যতা তোমার নেই', সুশান্তের মৃত্যুতে নায়িকার প্রেমিক এখন চক্ষুশূল

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে মর্মাহত দেশবাসী। প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সুশান্তের মৃত্যুর পর থেকেই সম্পূর্ণ ভেঙএ পড়েছেন। কথা বলতে নারাজ কারও সঙ্গে। সুশান্তের মৃত্যুর দিন তাঁকে ধরা গিয়েছিল পাপাৎরাজীর ক্যামেরার সামনে। অন্যদিকে প্রয়াত অভিনেতার বাড়ির পাশেও দাঁড়িয়েছিলেন তিনি। তবে এই মুহূর্তে একা থাকতে চান অভিনেত্রী। এরই মাঝে অঙ্কিতার প্রেমিক ভিকি জৈন পড়লেন বিপাকে। তাঁকে নিয়ে চলছে নানা নিন্দা, নানা তর্ক। অঙ্কিতাকে ছেড়ে দেওয়ার উদ্দেশ্য দেওয়া হচ্ছে তাঁকে। এমনকি তাঁকে নিয়ে চলছে বিভিন্ন মতবিরোধ। 
 

Adrika Das | Published : Jul 10, 2020 8:15 AM IST

110
'অঙ্কিতার সঙ্গে থাকার যোগ্যতা তোমার নেই', সুশান্তের মৃত্যুতে নায়িকার প্রেমিক এখন চক্ষুশূল

"অঙ্কিতাকে ছেড়ে দাও", "তুমি অঙ্কিতার যোগ্য নও", "অঙ্কিতা একমাত্র সুশান্তেরই"। এই ধরণের নানা মন্তব্যে ভরে চলেছে ভিকির ইনস্টাগ্রামের সমস্ত পোস্ট। রীতিমত ভয়েতে রয়েছেন তিনি। সুশান্তের ভক্তরা তাঁর উপরেও দিল ক্ষোভ উগরে।  

210

বাধ্য হয়ে নিজের পোস্টের কমেন্ট সেকশন লিমিট করে দিয়েছেন। অর্থাৎ অত্যন্ত কম সংখ্যক, ঘনিষ্ঠ মহল ছাড়া কেউ মন্তব্য করতে পারবে না তাঁর পোস্টে।

310

তাদের কথায়, অঙ্কিতাকে একমাত্র সুশান্তের সঙ্গে মানায়। সুশান্ত যখন নেই অঙ্কিতার জীবনে আর কেউ আসতে পারে না। এই ধরণের অবাস্তব কথা বলে চলেছে প্রাপ্তবয়স্ক নেটিজেনরা। ভিকি প্রাণের হুমকি পাওয়ার আগেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এমন পদক্ষেপ নিলেন।

410

টেলি-দুনিয়ার কোনও জুটির এমন ফ্যান ফলোয়িং সাধারণত দেখা যায় না। পবিত্র রিশতা ধারাবাহিকের সময় থেকেই তাঁদের নিয়ে উত্তেজনার অন্ত নেই। 

510

পবিত্র রিশতা ধারাবাহিক থেকে ঘনিষ্ঠতার শুরু হয় অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজাপুতের। সম্পর্কে বাঁধা পড়তেও বেশি সময় নেননি তাঁরা। ধারাবাহিকটি চার-পাঁচ মাসের মধ্যে ছেড়ে দিলও বছর ছয়েক ধরে ছিল তাঁদের সম্পর্ক। 

610

অঙ্কিতা বিয়ের জন্য প্রস্তুতি নিতে চাইলেও সেই সময় সুশান্ত প্রস্তুত ছিলেন না। সেই আক্ষেপ নিয়েই চলে গেলেন অভিনেতা। সুশান্তের চিকিৎসক, মনোবিদ কর্সি চাবড়া সম্প্রতি মুখ খোলেন অবশেষে।

710

সুশান্ত শেষে কয়েক মাস বারে বারে অঙ্কিতার কথা তুলতেন তাঁর কাছে। অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি যে কত বড় ভুল করেছিলেন তা সর্বদা টের পেতেন। অঙ্কিতার সঙ্গে সুশান্ত যে কতখানি হাসিখুশি ছিলেন তার প্রমাণ হিসেবে মিলেছে বহু ছবি এবং ভিডিও। 

810

অঙ্কিতার সঙ্গে থাকলে এই দিন কি দেখতে হত সুশান্তকে। ফের প্রশ্ন তুলল নেটিজেন। এই সময় তাঁদের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। আরও বেশি বুঝেছিলেন রিয়া চক্রবর্তীর ব্যবহারে। কর্সি চাবড়ার সাক্ষাৎকারে এবার জট ধীরে ধীরে খুলবে নাকি রহস্য আরও ঘনীভূত হবে সেটাই দেখার বিষয়। 

910

রিয়ার ব্যবহারে খুবই দুঃখিত থাকতেন সুশান্ত। রিয়ার ব্যবহারের বিষয় অবশ্য ডাক্তার ছাবড়া কিছুই তেমন বলেননি। তবে সুশান্তের প্রতি রিয়ার ব্যবহারই অভিনেতার অবসাদের প্রধান কারণগুলির মধ্যে একটি। অন্যদিকে বেশ কিছু সম্পর্কও পরপর নিমেষের মধ্যে ভেঙে যায় সুশান্তের। 

1010

ডাক্তারের কথায়, "কৃতি স্যাননের সঙ্গে সম্পর্ক ছিল সুশান্তের যা বেশি দূর গড়ায়নি। তিনি বুঝেছিলেন, অঙ্কিতা তাঁকে যতটা ভালবাসতেন, তেমনভাবে আর কেউ কখনই তাঁকে ভালবাসতে পারবে না। কারণ অঙ্কিতা তাঁকে প্রাণ দিয়ে ভাল বেসেছিলেন।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos