এই বিশেষ কারণেই বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন অনুষ্কা, বিবাহবার্ষিকীতে ফাঁস 'বিরুষ্কা'র গোপন তথ্য

লিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।   আর মাত্র কয়েকমাস। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আট মাসের অন্তসত্ত্বা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বার খুশির খবরের মধ্যেই আজ তৃতীয় বিবাহবার্ষিকী বিরুষ্কার। আজ থেকে ঠিক ৩ বছর আগে ইতালিতে বসেছিল বিরাট-অনুষ্কার রাজকীয় বিয়ের আসর। পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান। কিন্তু জানেন কি এই বিশেষ কারণেই বিরাটের গলায় মালা দিয়েছিলেন বলিউডের অনুষ্কা শর্মা।

Riya Das | Published : Dec 11, 2020 5:17 AM IST / Updated: Dec 11 2020, 10:48 AM IST

111
এই বিশেষ কারণেই বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন অনুষ্কা, বিবাহবার্ষিকীতে ফাঁস 'বিরুষ্কা'র গোপন তথ্য

অনুষ্কা শর্মা। বলিউডের প্রথমসারির অভিনেত্রী । যদিও ভক্তদের ভালবাসায় এই জুটির নাম পরিবর্তন হয়েছে। বিরাট কোহলি- অনুষ্কা শর্মা এখন সকলের বিরুষ্কা। 

211

আজ তৃতীয় বিবাহবার্ষিকী বিরুষ্কার। আজ থেকে ঠিক ৩ বছর আগে ইতালিতে বসেছিল বিরাট-অনুষ্কার রাজকীয় বিয়ের আসর। পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান। 

311

জানেন কি মাত্র ২৯ বছর বয়সে বিয়ে  করেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা। একজন অভিনেত্রী হিসেবে যা অনেকটা কম বয়স বলেই বিবেচিত করা হয়।

411

অনুষ্কা নিজে স্বীকার করেছেন বিয়ে করার জন্য তার বয়স অনেকটাই কম ছিল। কিছু মানুষ আজও বিশ্বাস করে যে ২৯ বছরে বিয়ে একজন অভিনেত্রীর জন্য বড্ড তাড়াতাড়ি।

511

অনুষ্কা আর জানিয়েছেন, দর্শকরা কেবল অভিনেতা-অভিনেত্রীদের পর্দাতেই দেখতে পছন্দ করেন। তিনি বিবাহিত বা মা হয়েছেন তার কোনও ব্যক্তিগত জীবন থাকতে পারে না এই মানসিকতা থেকে সকলেরই বেরিয়ে আসা উচিত।

611

অনুষ্কার মতে, আমি নিজের ইচ্ছাতেই ২৯ বছরে আমার ভালাবাসার মানুষকে বিয়ে করেছি। ভালবাসায় কোনও বয়স হয় না। এবং বিবাহিত মহিলাদেরও যোগ্য সম্মান দেওয়া উচিত।

711

বিয়ে আগে প্রায় ৪ বছর একে অপরকে ডেটিং করেছেন বিরাট-অনুষ্কা। তবে কখনওই তারা নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি আলোচনা করেননি। বরং চুপিসাড়েই সম্পর্কটা চালিয়ে গেছেন।

811

বিয়ের পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান।  খুব বেশি লোককেও আমন্ত্রণ জানানি এই পাওয়ার কাপল।

911

বিয়ের মাত্র ৪ মাস আগে থেকে পরিকল্পনা শুরু করেছিলেন তারা। ভিড় এড়িয়ে দূরে বিয়ে করতেই ইতালিতে পাড়ি দিয়েছিলেন এই যুগল।

1011

বিরাট-অনুষ্কর বিয়ে রূপকথার চেয়ে কম কিছু ছিল না। রাজকন্যা ও রাজপুত্রের মতোনই দেখতে লাগছিল বিরুষ্কাকে।

1111

আর মাত্র কয়েকমাস। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আট মাসের অন্তসত্ত্বা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা।সময় যত এগোচ্ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে প্রেগনেন্সি গ্লো।  অনুষ্কা শর্মার এবার দিন গোনার পালা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos