'সেক্সবম্ব' মালাইকাকে কি আজও ভুলতে পারেননি আরবাজ, প্রাক্তনের দামী উপহার পেয়ে কী বললেন 'মুন্নি'

বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন জলভাত মালাইকা আরোরার কাছে। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৮ বছর ধরে সংসার করেছেন মালাইকা। বলিউডের অন্যতম চর্চিত জুটির বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। যদিও সেই সম্পর্কেও চিড় ধরে বছর চারেক আগে।  ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজের।বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। সম্প্রতি প্রাক্তন স্ত্রীর জন্য বাক্স বন্দি ভালবাসায় মোড়া দামী উপহার পাঠালেন আরবাজ, প্রাক্তন স্বামীর উপহার পেয়ে আনন্দে আত্মহারা মালাইকা।

Riya Das | Published : Mar 25, 2021 8:43 AM IST

19
'সেক্সবম্ব' মালাইকাকে কি আজও ভুলতে পারেননি আরবাজ, প্রাক্তনের দামী উপহার পেয়ে কী বললেন 'মুন্নি'

বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ ১৮ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজের।

29


বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। যদিও সেই সম্পর্কেও চিড় ধরে বছর চারেক আগে।

 

39

বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। কিন্তু ছেলে আরহানের সব দায়িত্ব একসঙ্গেই পালন করে থাকেন তারা।

49


বিবাহবিচ্ছেদ হয়েছে অনেকদিনই। দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবনে অনেকটা এগিয়ে গেছেন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

59

 
অন্যদিকে আরবাজ খানও ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলেই তাদের সম্পর্কের গভীর রসায়ন টের পাওয়া যায়।

69

সম্প্রতি  প্রাক্তন স্ত্রী মালাইকার জন্য বাক্স বন্দি ভালবাসায় মোড়া দামী উপহার পাঠালেন আরবাজ। সবকিছু ঠিকঠাক চললেও আজও  কি মালাইকাকে ভুলতে পারেননি আরবাজ খান। 

79


 প্রাক্তন স্বামীর উপহার পেয়ে আনন্দে আত্মহারা মালাইকা। নিজের ইনস্টাগ্রামে আরবাজের দেওয়া উপহারের ছবি পোস্ট করেছেন বলিউডের মুন্নি। কী এমন উপহার পাঠালেন আরবাজ।
 

89


প্রাক্তন স্ত্রীর পছন্দের আম উপহারে পাঠিয়েছেন আরবাজ। বাক্স ভর্তি ভালবাসায় মোড়ানো আমের ছবি পোস্ট করে মালাইকা বলেছেন, 'ধন্যবাদ আরবাজ, অনলাইনে এর চেয়ে ফ্রেশ আম আর কোথাও পাওয়া যাবে না'। মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মালাইকার এই পোস্ট

99

বিবাহবিচ্ছেদ হলেও বন্ধুত্ব অটুট। পারিবারিক অনুষ্ঠানেও মাঝেমধ্যেই একসঙ্গে দেখা মেলে প্রাক্তন জুটির।

Share this Photo Gallery
click me!
Recommended Photos