'সেক্সবম্ব' মালাইকা নন, অর্জুনের কেরিয়ারের পিছনে কার অবদান সবচেয়ে বেশি, জানলে অবাক হবেন

শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি কাপুর । শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর করতে শুরু করেছিলেন বনি কাপুর। নিজের মায়ের জায়গায় অর্জুনও কোনওদিন বসাতে পারেননি শ্রী-কে। বাবা বনি এবং মা  মোনার বিবাহবিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারতেন না অর্জুন কাপুর। তারপর কেরিয়ার শুরুর আগেই  ক্যান্সারে মা-কে হারানো , সব মিলিয়ে চড়াই-উতরাইয়ের মধ্যেই কেটেছে অর্জুনের দিন। তবে জানেন কি, তার এই জার্নিতে সবচেয়ে বড় সাপোর্ট হিসেবে কাকে পাশে পেয়েছেন অর্জুন, জানুন বিশদে।
 

Riya Das | Published : May 20, 2021 5:20 AM IST

17
'সেক্সবম্ব' মালাইকা নন, অর্জুনের কেরিয়ারের পিছনে কার অবদান সবচেয়ে বেশি, জানলে অবাক হবেন

বাবা বনি এবং মা  মোনার বিবাহবিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারতেন না অর্জুন কাপুর। তারপর কেরিয়ার শুরুর আগেই  ক্যান্সারে মা-কে হারানো , সব মিলিয়ে চড়াই-উতরাইয়ের মধ্যেই কেটেছে অর্জুনের দিন। 

27


শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি কাপুর । শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর করতে শুরু করেছিলেন বনি কাপুর।

37

তবে জানেন কি, তার এই জার্নিতে সবচেয়ে বড় সাপোর্ট হিসেবে কাকে পাশে পেয়েছেন অর্জুন। অনেকেই হয়তো মালাইকার কথা ভাবছেন। কিন্তু মালাইকা নন, ছোট বোন অংশুলাই ধরে রেখেছিলেন দাদাকে।

47

বাড়ির সমস্ত দেখাশোনা থেকে অর্জুনের খেয়াল রাখা সবটাই একা হাতে করে থাকেন অংশুলা। এমনকী অর্জুনের কেরিয়ারের জন্য অনেক আত্মত্যাগ করেছেন অংশুলা।

57

অর্জুন জানিয়েছেন, আমার জীবনটা ও সাজিয়ে দিয়েছে। আমার জীবনটা যেন ওর নিজের। পুরো বাড়ির দেখভালও নিজে করে অংশুলা। যাতে আমার কোনও চিন্তা না করতে হয়।

67

বাবা-মাকে ছেড়ে থাকাটা অতটাও সহজ নয়। কিন্তু অংশুলা সেই জায়গাটা অনেকটাই পূরণ করে দিয়েছে।

77

মায়ের মৃত্যুর পর নিজেকে সামলানো যে কতটা কঠিন হয়ে পড়েছিল তাও জানিয়েছেন অর্জুন কাপুর।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos