প্যান্ট ছাড়া ওভারসাইজ পুরোনো শার্ট পরেই রাস্তায় বেরোলেন মালাইকা, নোংরামি দেখে চটে আগুন নেটিজেনরা

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। সম্প্রতি করিনার বাড়ি থেকে বেরানোর সময় প্রেমিক অর্জুন এবং বোন অমৃতার সঙ্গে নজর কেড়েছেন মালাইকা। কিন্তু  প্যান্ট ছাড়াই হাই-হিল কালো বুট , ওভারসাইড শার্ট পরেই  রাস্তায় বেরিয়েছেন মালাইকা।  অর্জুনের প্রেমিকার ফ্যাশন সেন্স দেখে মুহূর্তের মধ্যে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
 

Riya Das | Published : Sep 6, 2021 11:14 AM IST

19
প্যান্ট ছাড়া ওভারসাইজ পুরোনো শার্ট পরেই রাস্তায় বেরোলেন মালাইকা, নোংরামি দেখে চটে আগুন নেটিজেনরা

 ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। 

29

 বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। 

39

সম্প্রতি করিনার বাড়ি থেকে বেরানোর সময় প্রেমিক অর্জুন এবং বোন অমৃতার সঙ্গে নজর কেড়েছেন মালাইকা। নেটদুনিয়া ফের উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। কী এমন করলেন অভিনেত্রী।

49

প্যান্ট ছাড়াই হাই-হিল কালো বুট , ওভারসাইড শার্ট পরেই ফের  রাস্তায় বেরিয়েছেন মালাইকা।  অর্জুনের প্রেমিকার ফ্যাশন সেন্স দেখে মুহূর্তের মধ্যে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

59


করিনা কাপুরের বাড়ির সামনে পাপারাৎজির  ক্যামেরায়ে লেন্সবন্দি হন মালাইকা। তবে অভিনেত্রীকে দেখে একটাই প্রশ্ন ওঠে 'প্যান্ট  কোথায়'? নেটিজেনদের একজন বলেন, 'এরা যে কেন পুরো পোশাক পরে না।'

69

ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়া। তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

79

নেটিজেনরা বলেছেন, 'তিনি কি প্যান্ট পরতেই ভুলে গেছেন'। কেউ আবার তাকে শর্টস পরারও পরামর্শ দিয়েছেন। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা।

89

মালাইকাকে এই শার্ট পরে আগেও ছবিতে পোজ দিতে দেখা গেছে। তখনও নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী। ফের পুরোনো শার্ট পরা নিয়েও কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা।

99

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। তবে অতিরিক্ত খোলামেলা পোশাক পরে চরম ট্রোলড হয়েছেন অর্জুনের প্রেমিকা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos