Aryan Khan Bail- মন্নতে ফিরছে আরিয়ান, ১০ টায় বেরোবে জেল থেকে, সকালে বাড়ি থেকে রওনা শাহরুখের

গত তিন দশকের কেরিয়ারে সেভাবে কোনও আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ খান। কিন্তু বড় ছেলের কারণে জেল থেকে আদালতের দরজা পর্যন্ত যেতে হয়েছে শাহরুখ খানকে। বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। কিন্তু শুক্রবারও জেল থেকে ছাড়া পেলেন না আরিয়ান। আজ মন্নতে ফিরবেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সূত্র বলছে, জেল থেকে বেরোতে বেরোতে প্রায় ১০ টা বাজবে। ইতিমধ্যেই মন্নত থেকে আর্থার রোড জেলের উদ্দেশে রওনা দিয়েছেন শাহরুখ খান।

Riya Das | Published : Oct 30, 2021 4:27 AM IST

110
Aryan Khan Bail-  মন্নতে ফিরছে আরিয়ান,  ১০ টায় বেরোবে জেল থেকে,  সকালে বাড়ি থেকে রওনা শাহরুখের

গত বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার (Shahrukh Khan) শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই যেন খুশির জোয়ারে ভাসছে বলিউড তথা শাহরুখ ভক্তরা। 

210

উচ্চ আদালতে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। এবং দীর্ঘ ২৬ দিনের বদ্ধ কুটুরি থেকে কর্ুজ ড্রাগ কান্ডে আরিয়ানকে (Aryan Khan) রেহাই দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।

310


 প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগির জন্যই ঘোর অন্ধকার কেটে গিয়ে মন্নতে শুধু আলোর রোশনাই।  ড্রাগ কান্ডে আরিয়ানের রেহাইয়ের নেপথ্যে রয়েছে এই মুকুল ম্যাজিক।  মাত্র তিন দিনের মধ্যে শাহরুখকে বড় সাফল্য দিয়েছে  প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।

410

 উৎসবের দিনগুলিতে বিশেষত নবরাত্রিতে মন্নতে বিষাদের সুর থাকলেও শাহরুখের জন্মদিনের আগেই ঘরের ছেলে ঘরে ফিরেছে।  ইতিমধ্যেই মন্নতের বাইরে প্রি-দিওয়ালি সেলিব্রেশনে মেতেছে অনুরাগীরা। কিন্তু শুক্রবারও জেল থেকে ছাড়া পেলেন না আরিয়ান।

510

শনিবার মন্নতে ফিরবেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সূত্র বলছে, জেল থেকে বেরোতে বেরোতে প্রায় ১০ টা বাজবে। ইতিমধ্যেই মন্নত থেকে আর্থার রোড জেলের উদ্দেশে রওনা দিয়েছেন শাহরুখ খান।

610


ভোর সাড়ে পাঁচটায় মুম্বইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়। তারপরই বের করা হবে শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের নথি। তবে জেল থেকে বেরোতে বেরোতে ১০ টা বেজে যাবে বলেই জানিয়েছেন সংবাদমাধ্যমের একটা অংশ।

710

বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট জামিন মঞ্জুর করলেও আরিয়ানের জেল থেকে বেরোতে পেরিয়ে গিয়েছে আরও একটা দিন। কারণ মুক্তির নির্দেশ এনডিপিএস কোর্ট হয়ে আর্থার রোড জেলে পৌঁছতে বিকেল সাড়ে পাঁচটা বেজে যায়।  যার ফলে শুক্রবার রাতও আর্থার রোড জেলেই থাকতে হয় আরিয়ানকে।

810

গত ২ রা অক্টোবর প্রমোদতরীর ক্রুজ পার্টি থেকে এনসিবি-র হাতে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খানে। অবশেষে মিলল স্বস্তি। একাধিকবার ম্যাজিস্ট্রেট কোর্ট, সেশন কোর্ট খারিজ করেছে  আরিয়ানের জামিনের আবেদন। বুধবারও আরিয়ানের জামিনের শুনানির আবেদন বেশি দূর এগোয় নি। অবশেষে বৃহস্পতিবার হাই কোর্টের শুনানিতে সবার মুখে যেন হাসি  ফুটেছে। তবে আরিয়ানের জামিনের শুনানিতে হাজির ছিলেন না শাহরুখ খান ও গৌরী খান। 

910

শাহরুখের জন্মদিন ও দিওয়ালির  আগে ছেলেকে মন্নতে পেয়েই স্বস্তিতে বলিউডের বাদশা ও গৌরী খান। দিওয়ালিটা বরাবরই লাকি শাহরুখের জন্য। দিওয়ালির আগে কিছু না কিছু ভাল তার জীবনে ঘটবে তেমনটাই মনে করেন বলিউডের বাদশা। এবারও তেমনটাই হল। ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হল শাহরুখের শুক্রবারের সবচেয়ে বড় রিলিজ। 

1010

জেলের বেল বাক্স খোলার পর মুক্তির নির্দেশ জেলের ভিতরে নিয়ে যান জেল কর্মীরা। ইতিমধ্যেই নথি সংক্রান্ত সমস্ত কাজ শেষ হয়ে গিয়েছে। এবার শুধু অপেক্ষা জেল থেকে বেরোনোর। এতদিন বাদে ছেলেকে কাছে পাওয়ার জন্য অধীর আগ্রহে মন্নতে অপেক্ষা করছেন মা গৌরী খান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos