Aryan Khan Bail- 'মুকুল ম্যাজিক'-এ জেলের বদ্ধ কুটুরি থেকে মুক্তি, কোন ৫ যুক্তিতে জামিন করালেন আরিয়ানের

গত ২ রা অক্টোবর প্রমোদতরীর ক্রুজ পার্টি থেকে এনসিবি-র হাতে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। অবশেষে মিলল স্বস্তি। একাধিকবার ম্যাজিস্ট্রেট কোর্ট, সেশন কোর্ট খারিজ করে দিয়েছিল  আরিয়ানের জামিনের আবেদন। অবশেষে বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। আর্থার রোড জেলের বদ্ধ কুটুরি থেকে কর্ুজ ড্রাগ মামলায় আরিয়ানকে রেহাই দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। এককথায় বলতে গেলে মুকুল ম্যাজিকেই শাহরুখের ঘরে ফিরেছে ছেলে। নিয়মিত মাদক সেবন থেকে মাদক পাচারাকারীদের সঙ্গে যোগাযোগ, সমস্ত কিছুর উর্ধ্বে গিয়ে কোন ৫ যুক্তি দিয়ে আরিয়ানের বেল করালেন মুকুল রোহাতগি, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Oct 29, 2021 5:51 AM IST

111
Aryan Khan Bail- 'মুকুল ম্যাজিক'-এ জেলের বদ্ধ কুটুরি থেকে মুক্তি, কোন ৫ যুক্তিতে জামিন করালেন আরিয়ানের

ঘুম বন্ধ থেকে খাওয়া-দাওয়া সবকিছুই যেন শিকেয় উঠেছিল বলিউডের সুপারস্টার (Shahrukh Khan) শাহরুখ-গৌরীর। গত তিন দশকের কেরিয়ারে সেভাবে কোনও আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ খান। কিন্তু বড় ছেলের কারণে জেল থেকে আদালতের দরজা পর্যন্ত যেতে হয়েছে শাহরুখ খানকে।

211


বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র (Shahrukh Khan) আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট (Bombay High Court)। আর্থার রোড জেলের বদ্ধ কুটুরি থেকে কর্ুজ ড্রাগ মামলায় আরিয়ানকে রেহাই দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি (Mukul Rohatgi )।

311

আরিয়ান খানের (Aryan khan) জামিনের আবেদন মঞ্জুর  খবর প্রকাশ্যে আসার পর থেকেই যেন খুশির জোয়ারে ভাসছে বলিউড তথা শাহরুখ (Shahrukh Khan) ভক্তরা। উচ্চ আদালতে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি (Mukul Rohatgi)। 

411

নিয়মিত মাদক সেবন থেকে মাদক পাচারাকারীদের সঙ্গে যোগাযোগ আরিয়ানের। এনডিপিএস আইনের ২৯ নম্বর ষড়যন্ত্র যোগ নিয়ে তুমুল বাক বিতন্ডা শুরু হয় হাই কোর্টে। শেষমেষ ২ পক্ষের সওয়াল জবাবে  আরিয়ান, মুনমন, আরবাজের জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্টের বিচারপতি নীতিন সাম্বরে।

511


মুকুল রোহাতগি (Mukul Rohatgi) বম্বে হাইকোর্টে  (Bombay High Court) সওয়াল করে বলেন , সংবিধানের ২২ নম্বর ধারা অনেক বেশি গুরুত্বপূর্ণ সিআরপিসি-র ৫০ নম্বর ধারার থেকে। এনসিবি-র গ্রেফতারি পরোয়ানা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কোনও ব্যক্তিকে গ্রেফতার করা হতে পারে না, সঠিক কারণ না জানিয়ে। আরিয়ানের অ্যারেস্ট মেমো-তে অপরাধমূলক ষড়যন্ত্র ছিল না বলেও জানিয়েছেন তিনি।

611

আরিয়ানের আইনজীবী আরও বলেন, এনসিবির কাছে  ষড়যন্ত্রের তত্ত্ব প্রমাণ করার জন্য কোনও হোয়াটসঅ্যাপ চ্যাট নেই। এবং উদ্ধার করা হোয়াটসঅ্যাপ চ্যাট গুলি ২০১৮ সালের। যার সঙ্গে ২ রা অক্টোবরের মামলার কোনও যোগ নেই। 

711

তিনি আদালতকে আরও জানান, আরিয়ানের অ্যারেস্ট মেমো-তে উদ্ধার হওয়া যে সমস্ত জিনিসের তালিকা রয়েছে তা কখনওই আমার মক্কেলের কাছে মেলেনি। যে দেষের জন্য সর্বোচ্চ সাজা ১ বছর তার জন্য ২৫ দিন ধরে কাউকে জেলবন্দি রাখা ঠিক নয়।

811


আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতগি দাবি করেন, যে মামলার সর্বোচ্চ সাজা এক বছর সেখানে জামিনই কাম্য। অভিযুক্তদের জেলবন্দি করে রাখা মোটেই শ্রেয় নয়। 

911


আরিয়ানের আইনজীবী  মুকুল রোহাতগি আরও বলেন আরিয়ান-আরবাজ দুজনেই মুম্বইয়ের বাসিন্দা। তদন্তের খাতিরে যে কোনও সময়েই এনসিবি তাদের সঙ্গে যোগাযোগ করতে পারে,যেটা করেছে সেটা সমর্থন যোগ্য নয়। এই পাঁচ যুক্তি দিয়েই বম্বে হাই কোর্ট থেকে আরিয়ানের বেল করিয়েছেন মুকুল রোহাতগি।

1011

 প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগির জন্যই ঘোর অন্ধকার কেটে গিয়ে মন্নতে শুধু আলোর রোশনাই।  ড্রাগ কান্ডে আরিয়ানের রেহাইয়ের নেপথ্যে রয়েছে এই মুকুল ম্যাজিক।  মাত্র তিন দিনের মধ্যে শাহরুখকে বড় সাফল্য দিয়েছে  প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।

1111

উৎসবের দিনগুলিতে বিশেষত নবরাত্রিতে মন্নতে বিষাদের সুর থাকলেও শাহরুখের জন্মদিনের আগেই ঘরের ছেলে ঘরে ফিরেছে।  ইতিমধ্যেই মন্নতের বাইরে প্রি-দিওয়ালি সেলিব্রেশনে মেতেছে অনুরাগীরা। তবে আরিয়ানের জামিনের শুনানিতে হাজির ছিলেন না শাহরুখ খান ও গৌরী খান। শাহরুখের জন্মদিন ও দিওয়ালির  আগে ছেলেকে মন্নতে পেয়েই স্বস্তিতে বলিউডের বাদশা ও গৌরী খান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos