রণবীরের সঙ্গে সম্পর্কে চিড়ই কি দীপিকার এই পদক্ষেপের কারণ, ক্রমশ বাড়ছে জল্পনা

৫২ মিলিয়ন ফোলোয়ারস তাঁর। দেশ, বিদেশে ছড়িয়ে ভক্তসংখ্যা। নিত্যদিন তাঁর সোশ্যাল মিডিয়ায় থাকে তাদের আনাগোনা। যে ভক্তদের জন্য আজ তিনি এই জায়গা অর্জন করেছেন, তাদেরই কিনা শেষমেশ চটিয়ে ফেললেন দীপিকা পাডুকোন। সম্প্রতি নিজের সমস্ত ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করে ফেলার জেরে সংবাদ শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। কেন নতুন বছরের প্রথম দিনেই এই কাজটি করে ফেললেন দীপিকা। নতুন কোনও ছবির প্রচার, নাকি অন্য কোনও কারণে এটি একটি পাবলিসিটি স্টান্ট মাত্র। 

Adrika Das | Published : Jan 2, 2021 3:20 AM IST / Updated: Jan 02 2021, 08:51 AM IST

19
রণবীরের সঙ্গে সম্পর্কে চিড়ই কি দীপিকার এই পদক্ষেপের কারণ, ক্রমশ বাড়ছে জল্পনা

কারণ খুঁজে পায়নি কোনও ভক্ত। এখনও অবশ্য তাদের খোঁজ তারা অব্যাহত রেখেছে। তবে দীপিকার এই পোস্ট ডিলিটের কথা মনে করিয়ে দিচ্ছে সুশান্ত সিং রাজপুতের। 

29


প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ২০১৯ সালে 'সোনচিড়িয়া' ছবির ব্যর্থতা মানতে পাড়েননি।

39


যার জেরে নিজের সমস্ত ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করে ফেলেছিলেন। প্রোফাইলের বায়ো-তে লিখেছেন, "বর্তমানে আমি ইনস্টাগ্রামে নেই।"

49

সুশান্তের সঙ্গে দীপিকার পরিস্থিতির তুলনাও আসছে না, কারণ সম্প্রতি দীপিকার কোনও ছবিই মুক্তি পায়নি যার জেরে তিনি এই পদক্ষেপ নেবেন। 

59

দীপিকার আগেও মাইলি সাইরাসও এই কাণ্ড ঘটিয়েছিলেন। প্রাক্তন স্বামী লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে সেই সময় তাঁর নানা সমস্যা চলছিল।

69

যার জেরে তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিদায় জানিয়েছিলেন সমস্ত পোস্ট ডিলিট করে। তবে কি রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার সম্পর্কে চিড় ধরল। জেইন মালিকও একই পথে হেঁটেছিলেন।

79

এই অনুমানও করে চলেছে ভক্তরা। অন্যদিকে অবশ্য হলিউড তারকা ব্লেক লাইভি তাঁর এক ছবির প্রচারের জন্য ২০১৮ সালে এমনভাবেই নিজের সমস্ত পোস্ট ডিলিট করে ফেলেছিলেন। 

89

ছবির প্রচার, নাকি সম্পর্ক চিড়, নাকি মানসিক অবসাদ, কীসের কারণে দীপিকা নিয়েছেন এই পদক্ষেপ। রীতিমত ভাবিয়ে তুলেছে ভক্তদের।

 

99

যদিও দীপিকার পোস্ট করা অডিও ক্লিপে, তিনি জানান, নিজের অনুভূতিই শেয়ার করবেন এই অডিও ডায়রিতে। ২০২০-কে অভিশপ্ত বছর দাবি না করেই সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos