ফুটফুটে 'কন্যাসন্তান'ই আসতে চলেছে 'বিরুষ্কা'র কোলে, কুষ্ঠি বিচার করে জানালেন বিখ্যাত জ্যোতিষী

শীঘ্রই মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। কয়েকদিনের মধ্যেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।  অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার এবার দিন গোনার পালা। ছেলে না মেয়ে, কী আসতে চলেছে বিরুষ্কার ঘরে, তা নিয়ে জোর জল্পনা চলেছে। অবশেষে জল্পনার মধ্যেই ভবিষ্যদ্বাণী জানিয়ে দিলেন বিখ্যাত জ্যোতিষী। 

Riya Das | Published : Jan 8, 2021 7:40 AM IST

19
ফুটফুটে 'কন্যাসন্তান'ই আসতে চলেছে 'বিরুষ্কা'র কোলে, কুষ্ঠি বিচার করে জানালেন বিখ্যাত জ্যোতিষী

মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। জন্মানোর আগে থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান।

29

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা।

39


ছেলে না মেয়ে, কী আসতে চলেছে বিরুষ্কার ঘরে, তা নিয়ে জোর জল্পনা চলেছে। অবশেষে জল্পনার মধ্যেই ভবিষ্যদ্বাণী জানিয়ে দিলেন বিখ্যাত জ্যোতিষী। 

49

বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজি জানিয়েছেন, ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। 

59

বিরাট ও অনুষ্কার কুষ্ঠি বিচারে দেখা গেছে, তাদের কোলে আসতে চলেছে মেয়ে। জন্মের আগে থেকেই তারকা সন্তানকে নিয়ে রীতিমতো উত্তাল সোশ্যাল মিডিয়া।

69


পৃথিবীতে আসার পরও যে ফ্ল্যাশের ঝলকানি খুদে কোহলি দিকেই থাকবে তা এখনই টের পাওয়া যাচ্ছে। সুখবরের আশায় দিন গুনছেন ভক্তরা।

79

ভরা মাসেও নিজের ফিটনেস নিয়ে কতটা সচেতন অনুষ্কা। তার প্রমাণ আগেও যেমন দিয়েছেন ফের আবারও দিলেন। যোগাসন ও সঠিক ডায়েটে একদম সুস্থ রয়েছেন বলিউডের 'মম টু বি'।

89

দিন যত এগোচ্ছে ততই যেন গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে মাদার টু বি-র। প্রেগনেন্সির পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিরাট পত্নী অনুশ্কা।এই সময়টাতে স্ত্রীর সঙ্গে দূরে থাকতে নারাজ বিরাট। স্ত্রী অনুষ্কার সঙ্গে সময় কাটাতে একের পর এক ছবি শেয়ার করছেন পাওয়ার কাপল বিরুষ্কা। 

99

কীভাবে নিজের সন্তানকে বড় করবেন বিরাট-অনুষ্কা সেই পরিকল্পনাও তৈরি করে ফেলেছেন তারকা দম্পত্তি। অনুষ্কা সাফ জানিয়েছন, 'বাবা মায়ের বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos