Bollywood Gossip : বিয়ের আগেই সঙ্গম, অন্তঃসত্ত্বার খবরে ঘুম উড়িয়েছিলেন এই বলি ডিভারা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা যেন জলভাত। কেউ শুটিং চলাকালীন অন্তঃসত্ত্বা আবার কেউবা লিভ-ইনে থাকাকালীন অন্তঃসত্ত্বা। বলি থেকে হলি এই সংখ্যাটা গুনে শেষ করা যাবে না। কেউ আবার লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়ে গোপনে বিয়েও সেরে নিয়েছেন। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরাই রয়েছেন সেই তালিকায়। লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়ে ঘুম উড়িয়েছিলেন এই বলি ডিভারা।

Riya Das | Published : Nov 22, 2021 4:18 AM IST

19
Bollywood Gossip : বিয়ের আগেই সঙ্গম, অন্তঃসত্ত্বার খবরে ঘুম উড়িয়েছিলেন এই বলি ডিভারা

বলিউডের চাঁদনি 'জুদাই' ছবির সময় গর্ভবতী হয়ে পড়েছিলেন। সূত্র থেকে শোনা যায়, বিয়ের আগে প্রযোজক বনি কাপুরের সন্তান জাহ্নবী কাপুরের জন্ম দেন শ্রীদেবী। পরে শ্রীদেবী ও বনি কাপুর বিয়ে করেছিলেন। এবং শ্রীদেবী সেই অভিনেত্রীদের মধ্যে একমাত্র যিনি নিজের গর্ভবতী হওয়ার বিষয়টি স্বীকার করেছিলেন।

29

सुपर मॉडल, एक्ट्रेस और टॉक शो होस्ट नेहा धूपिया (Neha Dhupia) 41 साल की उम्र में दोबारा मां बनने वाली है। प्रेग्नेंट नेहा इन दिनों अपना प्रेग्नेंसी पीरियड एन्जॉय कर रही है। कुछ मिनट पहले ही उन्होंने अपनी कुछ फोटोज इंस्टाग्राम पर शेयर की है। इन फोटोज में वे काले रंग की बिकिनी पहन पूल किनारे एन्जॉय करती दिख रही है। 

39

পারদেস অভিনেত্রীর বিয়ের  ঘোষণা করার পরই তার ভক্তরা অবাক হয়ে গিয়েছিলেন। পরে জানা যায়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন মহিমা (Mahima Chowdhury)। বিয়ের কয়েকমাস পরেই কন্য়া সন্তানের জন্ম দেন মহিমা।

49

 প্রতিভাবান অভিনেত্রী রণবীর শোরের সঙ্গে দীর্ঘদিন ডেটিং করছিলেন কঙ্কনা সেন শর্মা। এমনকী গোপনে বিয়েও করেছিলেন কঙ্কনা (Kankana Sen Sharma) । ছবির শুটিং চলাকালীন গর্ভবতী হয়ে পড়েছিলেন। এমনকী গর্ভাবস্থায় ফোটোশ্যুটও করেছিলেন তিনি যখন ছবির প্রচারের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। বিয়ের কিছুদিনের মধ্যেই পুত্রসন্তানের জন্ম দেন।

59

বলিউডের বিখ্যাত  অভিনেত্রী কোয়েচলিন ও (kalki koechlin) দীর্ঘদিন প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে লিভ-ইনে ছিলেন। এবং নিজেই একটি সাক্ষাৎকারে গর্ভাবস্থার ঘোষণা করেন। মাতৃত্বকালীন অবস্থায় একাধিক ফোটোশুটেও নজর কেড়েছেন কল্কি কোয়েচলিন। 

69

বলিউডের সাহসী অভিনেত্রী নীনা (Neena Gupta) ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্কে ছিলেন। এবং তখনই গর্ভবতী হয়ে কন্যা মাসাবার জন্ম দেন। 
 

79

 লিভ-ইনে থাকাকালীন গর্ভবতী হয়েছেন বিখ্যাত অভিনেত্রী অ্যামি জ্যাকসন (Amy Jackson)। গত বছর ২৩ সেপ্টেম্বর একটি পুত্র সন্তানের জন্ম দেন। ছেলের নাম আন্দ্রেয়াস।

89

বলিউডে একসময়কার জনপ্রিয় অভিনেত্রীর তকমা থাকলেও একসময় যেন হারিয়ে যেতে থাকেন সেলিনা (Celina Jaitley)। দুবাইয়ে গোপন ভাবেই বিয়ে সারেন। কিন্তু বিয়ের ৯ মাসের আগেই দুই যমজ সন্তানের জন্ম দেন সেলিনা।

99

মালাইকা আরোরার বোন ও করিনা কাপুরের প্রিয় বন্ধু অমৃতা আরোরাও (Amrita Arora) ব্যবসায়ী বন্ধু  শাকিলের সঙ্গে লিভ-ইনে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos