দাউদের সঙ্গে প্রেম, বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে 'ডেঞ্জারাস' লুকে লেসবিয়ান 'চরিত্রহীন' নায়িকা

সকাল বেলা গা গরম করা ছবি পোস্ট করেই সোশ্যাল  মিডিয়ায় তুমুল শোরগোল ফেলে দিয়েছেন চরিত্রহীন নায়িকা নয়না গঙ্গোপাধ্যায়। কালো বিকিনি টপেই যেন অভিনেত্রীর যৌবন উপচে পড়ছে। বক্ষ-বিভাজিকার খাঁজে শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ নেটিজেনরা। শরীরী কামের জন্যই কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী, পাল্টা কড়া জবাব দিয়েছেন নয়না।

Riya Das | Published : Feb 18, 2021 6:20 AM IST / Updated: Feb 18 2021, 11:53 AM IST

19
দাউদের সঙ্গে প্রেম, বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে 'ডেঞ্জারাস' লুকে লেসবিয়ান 'চরিত্রহীন' নায়িকা

'চরিত্রহীন' ওয়েবসিরিজ দিয়ে বাংলা অভিনয়ের জগতে প্রথম কাজ নয়না গাঙ্গুলির। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই তন্বী অভিনেত্রী।

29


 নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, যার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডকে। চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করেছেন। 

39

আরও একবার সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন সাহসী কন্যা। মুহূর্তের মধ্যে অশালীন মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা।

49


খোলা বক্ষের গভীর খাঁজের ছবি শেয়ার করেই ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, বাজে কথায় কান না দিয়ে কাজে মন দাও। এভাবেই কি নেটিজেনদের অশালীন মন্তব্যের প্রতিবাদ জানালেন বঙ্গতনয়া।
 

59

বর্তমানে হায়দরাবাদে শ্যুটিংয়ের জন্য ব্যস্ত নয়না। সম্প্রতি সাক্ষাৎকারে জানিয়েছেন,  হাতের পাঁচ আঙ্গুল যেমন সমান নয় তেমনই মানুষের মনও এক নয়। কেউ প্রশংসা করবেন তো তেউ নিন্দা করবেন, এসব ভাবলে কাজ হবে না। এবং প্রতিযোগিতায় টিকে থাকতে হলে এই কস্টিউম পরতেই হবে।

69


সদ্যই রামগোপাল ভার্মার ডি কোম্পানি ছবির শুটিং শেষ করেছেন নয়না। ছবিতে দাউদের প্রেমিকা সুজাতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নয়নাকে। এবং দাউদের চরিত্রে অশ্বতকান্ত  শর্মাকে দেখা যাবে। আন্ডার ওয়ার্ল্ড ডনের প্রেমিকার চরিত্রে ঝড় তুলতে প্রস্তুত নয়না।

79


পাশাপাশি 'ডেঞ্জারাস'-এও অভিনয় করছেন নয়না। ছবিতে  লেসবিয়ানের চরিত্রে দেখা যাবেন চরিত্রহীন নায়িকাকে।

89

 স্মুচ থেকে শরীরী ঘনিষ্ঠতা প্রচন্ড সাহসী দৃশ্যে অভিনয় করে ইতিমধ্যেই ভাইরাল নয়না।

99

তবে কি টলিউড থেকে পুরোপুরি বিদায় নিলেন নয়না। উত্তরে অভিনেত্রী সাফ জানিয়েছেন, তিনি এখন মুম্বই,হায়দরাবাদের ডেইলি প্যাসেঞ্জার। কাজের জন্য শীঘ্রই লন্ডনে উড়ে যাবেন। সব সামলে ভবিষ্যতে টলিউডেও কাজ করতে চান নয়না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos