হটনেসে ঝড়, এবার মলদ্বীপ সফরে বিপাশা-করণ, একের পর এক ছবিতে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ তুঙ্গে

বিপাশা বসু, এই নামটার সঙ্গেই জড়িয়ে থাকে এক হটনেস ফাণ্ডা, এক কথায় বলতে গেলে যে অভিনেত্রীর নামের সঙ্গে পরতে-পরতে উষ্ণতার ছোঁয়া, তিনি যদি হাজির হন মলদ্বীপ সফরে, আর দোসর যখন করণ, তখন সেই ফোটোশ্যুট যে ঝড় তুলবে নেট মহলে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

Jayita Chandra | Published : Oct 21, 2021 5:11 AM IST

18
হটনেসে ঝড়, এবার মলদ্বীপ সফরে বিপাশা-করণ, একের পর এক ছবিতে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ তুঙ্গে

সেলিব্রিটিদের কাছে ভ্যাকেশন ডেস্টিনেশন মানে সেরা ঠিকানা মলদ্বীপ (Maldives)। বলিউড থেকে টলিউড ছুটি পেলেই এই স্বপ্নের শহরে কয়েক দিনের জন্য ঘুরে আসতে প্ল্যান করে থাকেন প্রায় সকলেই।

28

সেই তালিকাতে এবার নাম লেখালেন বিপাশা বসু (Bipasha Basu) ও করন সিংহ গ্রভের (Karan Singh Grover)। বলিউডের এই হট জুটিকে তাদের ট্রাভেলের ছবি শেয়ার করে ভক্তদের মনে ঝড়।

38

কখনো সুইমিংপুল থেকে কখনো আবার বিচ লুকে ভাইরাল। বিপাশা ও কোরানের মধ্যে থাকা সম্পর্কে সমীকরণের মূল পান্ডা হলো হটনেস।

48

মহিলা মহলে করেন ও পুরুষ মহলে বিপাশা যেন বরাবরই তুঙ্গে। পর্দায় তবে থাকুক বা নাই থাকুক তাদের নেট দুনিয়াতে উপস্থিতি যেন যথেষ্ট ভক্ত মহলের কাছে।

58

বিপুল সংখ্যক ভক্তের মাঝে সর্বদাই ভালোবাসা পেয়েছি জুটি। ছোটপর্দায় করন ও বড় পর্দায় বিপাশা নিজেদের কাজ নিয়ে বারে বার প্রশংসার মুখে তুলে ধরা হয়েছে এই জুটিকে।

68

বয়স বাড়লেও তাদের সেই শরীরে উষ্ণতার যেন নেই কোন বিরাম বিশ্রাম। চোখে মুখে নেই বয়সের ছাপ, তাই বয়সকে টিক্কা দিয়েই পারফেক্ট ফ্রেমে একাধিকবার ভাইরাল হয়ে উঠছেন এই জুটি। এবারও তার ব্যতিক্রম হল না।

78

ঝড়ের বেগে ভাইরাল হওয়া মালদ্বীপ থেকে একাধিক ছবি ঘিরে এবার বিপাশা করনের ভক্ত মহলে বেজায় খুশির আমেজ। হলিডে থেকে ছবি শেয়ার করলেন একাধিক।

88

কখনো বিকিনি পড়ে হট লুক কখনো আবার কাফতানে দেখা গেল বিপাশা বসু। করানো ধরা দিলেন তার চেনা লুকেল ছবি পোষ্ট হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos