কেন সারোগেসি, শাহরুখ পুত্র আব্রামকে ঘিরে জন্মলগ্ন থেকেই বিতর্কে ঝড়

শাহরুখ খান ও গৌরী খানের তৃতীয় সন্তান আব্রাম বর্তমানে নেট দুনিয়ার সুপারস্টার। কিন্তু এই সন্তানের জন্ম ঘিরেই একাধিক বিতর্ক ছড়িয়েছিল নেট পাড়ায়। ভুঁয়ো খবর থেকে শুরু করে পারিবারিক বিবাদ, সব কিছুতেই জল ঢেলে আব্রাম কয়েকমাসেই প্রমাণ করেছিল, সে তার পরিবারের কতটা কাছের। 

Jayita Chandra | Published : May 27, 2020 10:33 AM IST

18
কেন সারোগেসি, শাহরুখ পুত্র আব্রামকে ঘিরে জন্মলগ্ন থেকেই বিতর্কে ঝড়

শাহরুখ খান ও গৌরী খানের তৃতীয় সন্তান আব্রাম বর্তমানে নেট দুনিয়ার সুপারস্টার। কিন্তু এই সন্তানের জন্ম ঘিরেই একাধিক বিতর্ক ছড়িয়েছিল নেট পাড়ায়।

28

ভুঁয়ো খবর থেকে শুরু করে পারিবারিক বিবাদ, সব কিছুতেই জল ঢেলে আব্রাম কয়েকমাসেই প্রমাণ করেছিল, সে তার পরিবারের কতটা কাছের। 

38

কেন গৌরীর কাছ থেকে সন্তান নিলেন না শাহরুখ খান! এমনই প্রশ্ন উঠেছিল আর্বামের জন্মলগ্নে। গৌরী নাকি এই সিদ্ধান্তে বেজায় চেয়েছিলেন। সম্পর্কে ভাঙন ধরতে চলেছে তাঁদের, এমনই খবর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়।

48

তবে সূত্রের খবর অনুযায়ী বিষয়টা ছিল ঠিক এর বিপরীত। দুবছর ধরে শাহরুখ খান ও গৌরী খান তাঁদের তৃতীয় সন্তান নেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু গৌরীর স্বাস্থ্যের পক্ষে তা ঝুঁকি সম্পন্ন হয়ে উঠে বলেই জানিয়েছিলেন ডাক্তার। 

58

এরপরই তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন একটি সন্তান দত্তক নেবেন। সেই মত চলছিল কথাও। এমনই সময় তাঁদের মাথায় আসে সারোগেসির কথা। 

68

একটি ক্লিনিক থেকে শাহরুখ খানকে এই প্রস্তাব দেওয়া হয়। সলমন খানের দাদা ও তাঁর স্ত্রীও সেই ক্লিনিক থেকেই সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছিলেন। 

78

সেই ক্লিনিক থেকেই শাহরুখ খানকে জানানো হয়েছিল যে মায়ের পরিচয় ও তথ্য সম্পূর্ণ গোপন রাখা হয়। এরপরই তাঁরা রাজি হয়েগিয়েছিলন এই প্রক্রিয়ার জন্য। 

88

আব্রাম ছিল প্রিম্যাচিওর সন্তান। জন্মের সময় তার ওজন ছিল মাত্র দেড় কেজি। জন্মের সময় গৌরা সন্তানের খুব কাছাকাছি ছিলেন। সেই সময় গৌরীর বয়স পেরিয়েছিল চল্লিশের গণ্ডি। তাই তাঁরা দুজনেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos