বলিউডের এই তারকাদের গ্রাস করেছিল অবসাদ, তালিকায় শাহরুখ থেকে অক্কি

মানসিক অবসাদের শিকার হয়েছিলেন একাধিক তারকা। কখনও ব্যক্তিগত জীবন, কখনও আবার কারণ হয়ে দাঁড়িয়েছিল অভিনয় জীবন। দুয়ের মাঝেই কোথাও যেন স্বস্তির অভাব ঘটেছিল। মানসিক সমস্যার জেরে কারুর ঘুম গিয়েছিল উড়ে, কেই আবার বাড়িতেই নিজেকে বন্ধ করে দিয়েছিলেন। 

Jayita Chandra | Published : Mar 20, 2020 8:24 AM IST

110
বলিউডের এই তারকাদের গ্রাস করেছিল অবসাদ, তালিকায় শাহরুখ থেকে অক্কি
শাহরুখ খানঃ একবার হাতে গুরুতর চোট পেয়েছিলেন শাহরুখ খান। বেশ কিছুদিন কাজ থেকে দুরে থাকতে হয়েছিল তাঁকে। সেই সময় অবসাদে ভুগেছিলেন শাহরুখ খান।
210
অক্ষয় কুমারঃ বরাবরই তিনি বক্স অফিস হিট দিয়ে এসেছেন। কিন্তু মাঝে একের পর এক ছবি ফ্লপ হওয়ায় অবসাদে ভুগছিলেন তিনি। ছেড়েছিলেন অভিনয়, বলিউড।
310
দীপিকা পাড়ুকোনেঃ রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর দীপিকা পাড়ুকোন ভেঙে পড়েছিলেন। প্রকাশ্যেই তা সকলকে জানিয়েছিলেন দীপিকা।
410
অনুষ্কা শর্মাঃ মাঝে মধ্যেই তিনি রেগে যেতেন, অ্যাংজাইটির সমস্যা থেকেই অবসাদে ভুগতে শুরু করেছিলেন অনুষ্কা। কিন্তু বর্তমানে তিনি ভালো আছেন।
510
রণবীর সিংঃ কেবল দীপিকাই নয়, পাশাপাশি রণবীরেরও এই সমস্যা দেখা যায়। তাঁর বন্ধু যখন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে মারা যান, তখন এই সমস্যা দেখা যায় তাঁর মধ্যে।
610
আলিয়া ভাটঃ তাঁর দিদি শাহিন ভাটের পরিস্থিতি দেখে ভেঙে পড়েছিলেন আলিয়া। তাঁর দিদি একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন। দেখে অবসাদে ভুগতে থাকে তিনি।
710
হৃত্বিক রোশনঃ একটা সময় একের পর এক ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি, ব্যক্তিগত জীবনে বিবাহ বিচ্ছেদ। দুদিক থেকেই ভেঙে পড়ে হৃত্বিক ভুগছিলেন অবসাদে।
810
নেহা কক্করঃ প্রথম সম্পর্ক ভাঙার পর তিনি ভেঙে পড়েছিলেন। প্রকাশ্যেই কেঁদে ফেলেছিলেন।
910
সঞ্জয় দত্তঃ ব্যক্তিগত জীবনে একাধিক ওঠা পড়ার পর এক সময় অবসাদে ভুগতে শুরু করেন সঞ্জয় দত্ত। রাতে ঘুম আসত না তাঁর চোখে।
1010
বরুণ ধাওয়ানঃ ডিপ্রেশন শুরু হয় বদলাপুর ছবির শ্যুটিং-এর সময় তাঁর এই সমস্যা দেখা যায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos