জেলের বদ্ধ কুটুরিতেই বন্দি রাজ, পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে 'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন শিল্পা

তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। রাজের গ্রেফতারির পর নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন শিল্পা শেট্টি।
 

Riya Das | Published : Aug 18, 2021 5:45 AM IST

18
জেলের বদ্ধ কুটুরিতেই বন্দি রাজ, পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন শিল্পা
তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পান নি শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
28
তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পান নি শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
38
রাজের গ্রেফতারির পর নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে 'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন শিল্পা শেট্টি।
48
'সুপার ডান্সার' রিয়্যালিটি শো শুরু হয়েছিল ২০১৬-র সেপ্টেম্বর মাসে। প্রথম সিজনের প্রথম দিন থেকেই বিচারকের আসনে অনুরাগ বসু ও গীতা কাপুরের সঙ্গে ছিলেন শিল্পা শেট্টি। এই রিয়্যালিটি শোয়ের বিচারকের শুটিং দীর্ঘ পাঁচ বছরে শিল্পা তেমন ভাবে কোনওদিন মিস করেন নি।
58
শুধু মাত্র কয়েক মাস আগে শিল্পার পরিবার করোনা আক্রান্ত হওয়ার জন্য দিন কয়েকের শুটিং মিস করেছিলেন এই অভিনেত্রী। এছাড়া দীর্ঘ পাঁচ বছরের শুটিংয়ে শিল্পার উপস্থিতিতে কোনও ছেদ পড়েনি। কিন্তু ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা 'সুপার ডান্সার'- এর শুটিং ছেড়েছিলেন শিল্পা।
68
কিন্তু তিনজন বিচারকের আসনের মধ্যে একটি আসন খালি রাখা চলে না। তাই৷ তড়িঘড়ি প্রযোজকদের পক্ষ থেকে বিকল্প হিসেবে করিশ্মা কাপুরকে আনা হয়েছিল। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে 'সুপার ডান্সার ৪'-এর সেটে হাজির হলেন শিল্পা শেট্টি।
78
সূত্রের খবর শো-এর নির্মাতারা প্রথম থেকেই চাইছিলেন তাদের শো-তে শিল্পা থাকুক। তবে ব্যক্তিগত সমস্যার জন্য নিজেকে ডান্স শো থেকে সরিয়ে নিয়েছিলেন। তবে এদিন সুপার ডান্সারের সেটে শিল্পাকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে, যা দেখে রীতিমতো আবেগঘন হয়ে পড়েছিলেন শিল্পা।
88
শিল্পার এই কয়েকদিনের অনুপস্থিতিতে সুপার ডান্সারের সেটে দেখা মিলেছে সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ-এর মতো অতিথিদের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos