জ্বর বাড়তেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি 'ঐশ্বর্য-আরাধ্যা', এখন কেমন আছেন রাই সুন্দরী

বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছিলেন।   করোনা পজিটিভ হওয়া সত্ত্বেও ঐশ্বর্য এবং আরাধ্যা হোম আইসোলেশনে ছিলেন। কিন্তু হঠাৎই পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে  ঐশ্বর্য ও আরাধ্যাকে। অন্যদিকে ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিষেক ও অমিতাভ বচ্চন। এখন কেমন আছেন ঐশ্বর্য-আরাধ্যা, রইল আপডেট। 

Riya Das | Published : Jul 18, 2020 6:13 AM IST

110
জ্বর বাড়তেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি 'ঐশ্বর্য-আরাধ্যা', এখন কেমন আছেন রাই সুন্দরী

নানাবতী হাসপাতালে  গতকাল রাতেই ভর্তি করা হয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যাকে । এই খবর প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে ভক্তদের। 

210


শুক্রবার রাতে জ্বর আসায় কোনওরকম ঝুঁকি না নিয়েই দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

310

বর্তমানে কেমন আছেন ঐশ্বর্য। এই খবর জানতেই মুখিয়ে রয়েছেন ঐশ্বর্যর অনুরাগীরা।

410

সকাল হতে না হতেই ঐশ্বর্যর স্বাস্থ্য আপডেট দিল নানাবতী হাসপাতাল।  

510

সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন  আরাধ্যা ও ঐশ্বর্য। দুজনেরই শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

610

চিকিৎসকেরা আরও জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিলেও আরও বেশ কিছুদিন হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে ঐশ্বর্য ও আরাধ্যাকে।

710

অন্যদিকে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। 
 

810

কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না বিগ বি ও অভিষেক। আরও এক সপ্তাহ হাসপাতালের পর্যবেক্ষণে রাখা হবে। 

910

বচ্চন পরিবারে করোনার করাল থাবা পড়লেও ব্যতিক্রমী জয়া বচ্চন ও মেয়ে শ্বেতা। তাদের দুজনেরই রিপোর্ট নেগেটিভ আসায় খানিকটা হলেই স্বস্তি মিলেছে ভক্তদের।

1010

করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos