এই পানীয়তেই লুকিয়ে আলিয়ার যৌবন ধরে রাখার আসল 'Secret', চাবুক ফিগার পেতে আজ থেকেই পান করুন

আলিয়াকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া।  কবে গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। আলিয়ার সেক্সি ফিগার, ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই নজর কাড়ে ভক্তদের। বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। শরীরচর্চা করেও পেটের চর্বি কমাতে পারছেন না। ডায়েট-জিম কোনওকিছু করেই ওজন কমছে না। সম্প্রতি নিজের ফিট থাকার রহস্য ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা। আলিয়ার মতোন চাবুক ফিগার পেতে চোখ রাখুন এই ডায়েট টিপসে।

Riya Das | Published : Sep 27, 2021 12:13 PM IST

110
এই পানীয়তেই লুকিয়ে আলিয়ার যৌবন ধরে রাখার আসল 'Secret', চাবুক ফিগার পেতে আজ থেকেই পান করুন

আলিয়ার সেক্সি ফিগার, ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই নজর কাড়ে ভক্তদের। বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া (Alia Bhatt) তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

210

আলিয়াকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। রণবীরের সঙ্গে কবে গাটছড়া বাঁধবেন,  এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। 

310

বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। তবে সত্যিই তারা কবে গাটছড়া বাঁধবেন তা জানা যায়নি। তবে বিয়ে হোক কিংবা না হোক নিজের শরীর ও ফিটনেস নিয়ে সচেতেন আলিয়া।

410

 বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি নিজের ফিট থাকার রহস্য ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা।

510

ছোটবেলা থেকেই খেতে খুব ভালবাসেন আলিয়া। এবং এই কারণের জন্যই তিনি বেশ মোটা-সোটাও ছিলেন। ছোটবেলার আলিয়ার সঙ্গে আজকের ছবি পুরোটাই যেন বিপরীত।

610


ফ্যাট ঝরিয়ে পুরো স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন বলি অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চার পাশাপাশি রয়েছে কড়া ডায়েট। কীভাবে নির্মেদ শরীর মেইনটেই করেন আলিয়া তা ফাঁস করলেন নিজেই।

710

আলিয়ার সিক্রেট ডায়েট ফলো করলেই আপনিও পেতে পারেন ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগার। আলিয়ার ডায়েটের মধ্যেই রয়েছে গোপন রহস্য।

810

ভিডিওতে আলিয়া জানিয়েছেন, খেতে যেহেতু বড্ড বেশি ভালবাসেন তাই অনেক কিছু খেতে ইচ্ছা করলেও ডায়েটের ফলে  সেদিকে ভুল করেও তাকান না অভিনেত্রী।

910

খিদে পেলেই জল খেয়ে নেন আলিয়া। যাকে বলা হয় ওয়াটার থেরাপি। আসলে আমাদের যখন খিদে বোধ হয় তখন শরীর ডিহাইড্রেট হয়ে পড়ে। এবং সেই সময় জল খেলে খিদে মেটে। কিন্তু আমরা খিদে পেলেই একসঙ্গে অনেক খাবার খেয়ে নিই। এতে ওজনও যেমন বাড়ে, তেমনই মেদ জমে শরীরে।

1010

এই সহজ পদ্ধতিটি মেনেই নিজেকে নির্মেদ রাখেন আলিয়া। আপনিও যদি আলিয়ার মতোন চেহারা পেতে চান, তাহলে বাড়িতে ট্রাই করুন এই ওয়াটার থেরাপি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos