উন্মুক্ত বক্ষ, উর্ধ্বাঙ্গে নেই সুতোর লেশমাত্র, 'অর্ধনগ্ন' ছবিতে আগুন জ্বালালেন সলমনের ঘনিষ্ঠ বান্ধবী

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সর্বদাই লাইমলাইটে রয়েছেন। হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে জ্যাকলিন। উন্মুক্ত স্তনযুগল, উর্ধ্বাঙ্গে নেই পোশাকের লেশমাত্র, অর্ধনগ্ন ছবি শেয়ার করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সোফায় শুয়ে খোলামেলা শরীরে  শ্রীলঙ্কান সুন্দরীকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের।

Riya Das | Published : Mar 15, 2021 4:25 AM IST

110
উন্মুক্ত বক্ষ, উর্ধ্বাঙ্গে নেই সুতোর লেশমাত্র, 'অর্ধনগ্ন' ছবিতে আগুন জ্বালালেন সলমনের ঘনিষ্ঠ বান্ধবী

বলিউডের ভাইজানের ঘনিষ্ঠ বান্ধবী তথা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের শরীরী উষ্ণতায় সর্বদাই সরগরম সোশ্যাল  মিডিয়ার পাতা।

210

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সর্বদাই লাইমলাইটে রয়েছেন। হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে জ্যাকলিন।

310

যত দিন যাচ্ছে ততই যেন ভক্তের সংখ্যা আকাশছোঁয়া জ্যাকলিনের। তাবড় তাবড় তারকাদেরও ছাঁপিয়ে যাচ্ছেন জ্যাকলিন।

410

ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন শ্রীলঙ্কান সুন্দরী। নিজের টপলেস ছবি শেয়ার করে রাতের ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন জ্যাকলিন।

510

উন্মুক্ত স্তনযুগল, উর্ধ্বাঙ্গে নেই পোশাকের লেশমাত্র, অর্ধনগ্ন ছবি শেয়ার করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। 

610

সোফায় শুয়ে খোলামেলা শরীরে  শ্রীলঙ্কান সুন্দরীকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের। এর আগেও টপলেসে আগুন জ্বালিয়েছিলেন জ্য়াকলিন।

710

সুপারহট জ্যকলিনের সেক্সি অবতারে মুগ্ধ নেটিজেনরা। ছবির ক্যাপশনেও নজর কেড়েছেন জ্যাক। নায়িকা লিখেছেন ভাভা, যার অর্থ চূড়ান্ত সেক্সি।

810

সাদা-কালো ছবিতে নায়িকার ডার্ক অ্যাটিটিউটে নেশা ধরেছে ভক্তদের। খোলা চুলের সেক্সি আদায় চুঁইয়ে পড়ছে উষ্ণতা।
 

910

তবে এই প্রথমবার নয় এর আগেও বহু টপলেসে ঝড় তুলেছিলেন জ্যাকলিন। মাসখানেক আগেও ৪০ মিলিয়ন ফলোয়ার সংখ্যা উদযাপন করতেও অর্ধনগ্ন ছবি পোস্ট করেছিলেন জ্যাকলিন।

1010

জ্যাকলিনের সেক্সি অবতার দেখে নিজেক ঠিক রাখতে পারেননি উর্বশী রাউতেলাও। অভিনেত্রীর কথায়, দেবীর আগমন হয়েছে ইনস্টা-তে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos