খোলা বোতাম, সাদা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, প্রকাশ্য রাস্তায় অস্বস্তিতে জাহ্নবী

বলিউডে  শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত হয়েছেন জাহ্নবী কাপুর। হামেশাই তার জিম লুকের জন্য নজর কেড়েছেম শ্রীদেবী কন্যা। এবার জিম থেকে বেরানোর সময় ভিডিওতে ধরা পড়ল জাহ্নবীর অন্তর্বাস। সাদা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে অন্তর্বাস। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল।
 

Riya Das | Published : Sep 25, 2021 5:04 PM IST

19
খোলা বোতাম, সাদা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, প্রকাশ্য রাস্তায় অস্বস্তিতে জাহ্নবী

মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী (Janhvi Kapoor)যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত  জাহ্নবী । 

29

পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। । অতিরিক্ত শরীরী প্রদর্শনে প্রথমসারির তারকাদেরও টেক্কা দিচ্ছেন শ্রী-কন্যা।

39


বিকিনি থেকে ওয়েস্টার্ন , শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। সুপার সেক্সি অবতারে বক্ষ বিভাজিকার শরীরী মোচড়ে আগুন জ্বালিয়েছেন বহুবার। তবে এবার যেন সবকিছুর উর্ধ্বে পৌঁছেছেন জাহ্নবী কাপুর।

49

হামেশাই তার জিম লুকের জন্য নজর কেড়েছেম শ্রীদেবী কন্যা। এবার জিম থেকে বেরানোর সময় ভিডিওতে ধরা পড়ল জাহ্নবীর অন্তর্বাস। 

59

সাদা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে অন্তর্বাস। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল। জিম থেকে বেরানোর সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন জাহ্নবী।

69

কাটাছেড়া পোশাক না পরেও ওয়ারড্রোব ম্যালফাংশনের মুখে পড়তে হয়েছে জাহ্নবীকে। শর্টস এবং সাদা টি-শার্ট পরেই জিম থেকে বেরোচ্ছিলেন জাহ্নবী। সেখানেই দেখা যায় জাহ্নবীর শার্টের বোতাম খোলা।
 

79


নিজের শার্টের বোতাম খোলা বুঝতে পেরেই তড়িঘড়ি গাড়িয়ে উঠে পরিস্থিতির সামলানোর চেষ্টা করেন শ্রী কন্যা।  কিন্তু ততক্ষণে সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়ে জাহ্নবীর এই ভিডিও।
 

89

শার্টের বোতাম খোলা, অন্তর্বাস দেখা যেতেই ধেয়ে আসে অশ্লীল মন্তব্য। তবে এই প্রথম নয়, একাধিকবার পোশাক বিতর্ক নাম জড়িয়েছে শ্রী-কন্যার। 

99

এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos