'Covid' নেগেটিভ কঙ্গনা, করোনামুক্ত হওয়ার টিপস থাকতেও দিতে রাজি নন কুইন, কারণ জানালেন নিজেই

করোনাকে জয় করলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। করোনা পজিটিভ হওয়ার ১০ দিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠলেন কঙ্গনা। মঙ্গলবার রিপোর্ট নেগেটিভ আসতেই নিজেই ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে পাশাপশি নিন্দুকদের খোঁচা মারলেন কুইন। করোনা মুক্ত হওয়ার একাধিক টিপস অভিনেত্রীর কাছে থাকলেও তা দিতে মোটেই রাজি নন কঙ্গনা। এবং এর কারণও খোলসা করে জানালেন কঙ্গনা নিজেই।
 

Riya Das | Published : May 18, 2021 8:02 AM IST

111
'Covid' নেগেটিভ কঙ্গনা, করোনামুক্ত হওয়ার টিপস থাকতেও দিতে রাজি নন কুইন, কারণ জানালেন নিজেই

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।

211

করোনাকে জয় করলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। করোনা পজিটিভ হওয়ার ১০ দিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠলেন কঙ্গনা। 
 

311


মঙ্গলবার রিপোর্ট নেগেটিভ আসতেই নিজেই ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে পাশাপশি নিন্দুকদের খোঁচা মারলেন কুইন। 

411


করোনা মুক্ত হওয়ার একাধিক টিপস অভিনেত্রীর কাছে থাকলেও তা দিতে মোটেই রাজি নন কঙ্গনা। এবং এর কারণও খোলসা করে জানালেন কঙ্গনা নিজেই।

511

নিজের ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, 'নমস্কার...আমার কোভিড রিপোর্ট নেগেটিভ। কীভাবে এই মারণ ভাইরাসের সঙ্গে লড়াই করে শেষমেষ আমি জয়ী হলান তা বলতে চাই কিন্তু কোভিড ফ্যান ক্লাবদের কষ্ট না নিতে বলা হয়েছে আমাকে। অনেকেই আছেন যারা রেগে যান করোনাকে সম্মান না দেখালে। যাই হোক সকলকে অসংখ্য ধন্যবাদ প্রার্থনা ও শুভকামনার জন্য'।

611

গত ৮ মে করোনা ভাইরাসের কবলে পড়েছিলেন কঙ্গনা। খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ ছড়িয়েছে বলিমহল তথা ভক্তমহলে।
 

711


কিন্তু তার পোস্ট ঘিরে বিতর্ক দানা বাঁধে।  কোভিডকে সাধারণ ফ্লু বলেই দাবি করেছিলেন কঙ্গনা। বিতর্ক এতটাই চরমে পৌঁছায় যে ইনস্টাগ্রামের নিয়মবিধি লঙ্ঘণ করায় সেটি ডিলিট করে দেয় ইনস্টাগ্রাম।
 

811


নিজের ধ্যানমগ্ন ছবি পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন কঙ্গনা। কঙ্গনা লিখেছিলেন, বেশ কয়েকদিন ধরেই শরীর খারাপ ছিল। দুর্বল বোধ করছিলাম, চোখেও ছিল জ্বালাজ্বালা ভাব। তড়িঘড়ি কোভিড টেস্ট করানোর সিদ্ধান্ত নিলাম। এবং তারপরেই কোভিড রিপোর্ট পজিটিভ আসে।

911

করোনায় আক্রান্ত হয়ে কঙ্গনা আরও জানিয়েছিলেন, 'হিমাচল প্রদেশে নিজের পরিবারের কাছে যাওয়ারও পরিকল্পনা করেছিলেন কঙ্গনা রানাউতের। করোনা ভাইরাস যে শরীরে বাসা বাঁধে জমিয়ে পার্টি করতে ব্যস্ত তা প্রথম বোঝেননি অভিনেত্রী। পরে বুঝতে পেরেই ফলোয়ার্সদের জানান, শরীরে আস্তানা গড়া করোনাকে আমি নিজেই খতম করব'।
 

1011


পাশাপাশি কঙ্গনা বলেছিলেন, করোনাকে ভয় পাবেন না। উল্টে আপনাকেই ভয় পাবে করোনা। কঙ্গনার মতে, করোনা শুধুমাত্র একটি 'স্মল টাইম ফ্লু'।
 

1111

করোনা পরিস্থিতিতে এর আগেও একাধিকবার বাড়ির বাইরে মাস্ক ছাড়া দেখা গেছে অভিনেত্রীকে। এমনকী মুম্বই বিমানবন্দরেও মাস্কহীন অবস্থাতে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন কঙ্গনা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos