হাঁসফাঁস গরমে উষ্ণতার পারদ উর্ধ্বমুখী, লাল বিকিনিতে ভিটামিন সি-এর খোঁজে করিনা

বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে। নাচ, গান, খুনসুটি সমস্ত কিছুকেই যেন একবার দেখে নেওয়ার সময় এসেছে। আর সেই জোয়ারে গা ভাসিয়েছেন বলিউডের স্টাইল আইকান করিনা কাপুর।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের স্বপরিবারের ভ্যাকেশনের ছবি ভাইরাল হয়েছে। নিজের ইনস্টাগ্রামে পুরোনো দিনের ছবিতে নজর কেড়েছেন গোটা নবাব পরিবার। সকলের মধ্যে  লাল বিকিনিতে নজর কেড়েছেন বেবো। চৈত্রের দুপুরে এই ছবিতেই যেন উওাল হয়েছে নেটদুনিয়া। এক ঝলকে দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : Apr 10, 2020 8:04 AM IST / Updated: Apr 20 2020, 12:10 AM IST

111
হাঁসফাঁস গরমে উষ্ণতার পারদ উর্ধ্বমুখী, লাল বিকিনিতে ভিটামিন সি-এর খোঁজে করিনা

প্রায়শই নিজেকে রোদের তাপে সেঁকে ভিটামিন ডি শুষে নেন বলি কন্যা করিনা কাপুর। এবারও তিনি  ভিটামিন সি  খুঁজতে সমুদ্রে পাড়ি দিয়েছেন।
211

সকলে যখন ঘরবন্দি তখন সমুদ্র সৈকতে পাড়ি জমিয়েছেন গোটা  নবাব পরিবার।
311


তবে সম্প্রতি  এখন নয়, বহুদিন আগের পুরনো ছবি পোস্ট করে মনের ইচ্ছে প্রকাশ করেছেন বেবো। স্বামী সইফ আলি খান এভং ছেলে তৈমুর   ছিল তার  সফরসঙ্গী।
411

সম্প্রতি  ডাউন মেমরি লেনে ফিরে গিয়েছেন অভিনেত্রী। আক্ষেপের সুরে বেবো জানিয়েছেন, 'আমি সৈকতের স্বপ্ন দেখছি,  সেসব দিনগুলি খুব ভাল ছিল।'
511

লাল বিকিনিতে জ্বলন্ত আগুনের মতো জ্বলজ্বল করছেন করিনা । মুহূর্তের মধ্যে তার এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের।
611

বেশ কিছু দিন আগে সোহা আলি খান, কুনাল খেমুর সঙ্গেও স্ব-পরিবারে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন। 
711

বছরে দুবার তারা ঘুরতে যান। সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তার পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান।
811
আপাতত লকডাউনের জেরে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন করিনা। ঘরের কাজে নিজেকে ব্যস্ত করে রেখেছেন অভিনেত্রী।
911

বাড়িতেও সময় পেলে নিজের প্রিয় কাফতানে রোদে সেঁকে নিচ্ছেন অভিনেত্রী। রোদ যেন সর্বদাই লেগে রয়েছে তার চোখে-মুখে।
1011

করোনা মোকবিলায় ঘুমিয়ে সময় কাটছে করিনার। করিনার এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে শুধু করিনাই নয়, করিনার দিদি করিশ্মারও ছবি ভাইরাল হয়েছে।
1111

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos