মালাইকার 'Baby'-কে চেনেন, যার কারণে লজ্জায় লাল হয়ে মুখ ঢাকা দিলেন 'Bikini Clad'

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক সবসময়েই শিরোনামে রয়েছেন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের পিডিএ-তে মজে থাকেন তারা। এবারও তেমনটা হল। ইনস্টা-তে লাভ-লাইভের পিডিএ-তে কাপল গোল দিয়েছেন মালাইকা আরোরা।
 

Riya Das | Published : Feb 8, 2021 6:34 AM IST

18
মালাইকার 'Baby'-কে চেনেন, যার কারণে লজ্জায় লাল হয়ে মুখ ঢাকা দিলেন 'Bikini Clad'


 হট ফোটোশ্যুটের জন্য বরাবরই নেটিজেনদের নজর কাড়েন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। সম্প্রতি  ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লাভ-লাইফকে উস্কে দিলেন মালাইকা।

28

সোশ্যাল মিডিয়ায় একে অপরের পিডিএ-তে মজে থাকেন তারা। এবারও তেমনটা হল। ইনস্টা-তে লাভ-লাইভের পিডিএ-তে কাপল গোল দিয়েছেন মালাইকা আরোরা ।

38

নিজের মুখ হাত দিয়ে ঢেকে রেখেই ভক্তদের সঙ্গে লুকোচুরি খেলছেন মালাইকা আরোরা।

48

মুখ ঢাকা থাকলেও অভিনেত্রীর চোখের অভিব্যক্তি দেখে বোঝা যাচ্ছে তিনি হাসছেন। এবং ক্যাপশনে লিখেছেন, 'তুমি আমাকে লজ্জায় লাল করে দিয়েছ বেবি'।

58


মালাইকার ছবি দেখেই অনুরাগীরা প্রশ্ন করতে শুরু করেছেন মালাইকার এই 'বেবি'টি কে। অর্জুন কাপুর নাকি অন্য কেউ, জল্পনা ক্রমশ বাড়ছে।

68


যদিও নেটিজেনদের প্রশ্নের উত্তর দেননি মালইকা।  অভিনেত্রীর ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

78

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।

88

মালাইকা এবং অর্জুন একসঙ্গে লিভ-ইন করার খবরেও উত্তাল টিনসেল টাউন। এমনকী অর্জুনের সিনেমার শুটিংয়ে ধর্মশালাতেও উড়ে গেছিলেন মালাইকা আরোরা। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos