'Big Size' নিতম্বই ফ্যাশন আইকন মালাইকার, কী খেয়ে ধরে রেখেছেন 'সেক্সি' চাবুক ফিগার

 ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। কিন্তু কী খেয়ে ধরে রাখেন এমন মারকাটারি সেক্সি ফিগার, জানিয়ে দিলেন খোদ বলি ফ্যাশনিস্তা।
 

Riya Das | Published : Feb 28, 2021 3:29 AM IST

110
'Big Size' নিতম্বই ফ্যাশন আইকন মালাইকার, কী খেয়ে ধরে রেখেছেন 'সেক্সি' চাবুক ফিগার


বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।

210


মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।  জনপ্রিয় অভিনেত্রী তথা ফিটনেস গুরু হিসেবেও তাকে মানেন অনেকেই।

310

৪৭-এর মালাইকাকে বডি ফিটনেসে টেক্কা দেওয়া মুশকিল। সেক্সি ফিগার ধরে রাখতে নিয়মিত যোগাভ্যাসও করেন অভিনেত্রী।

410

 স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। সেক্সি ফিগারকেও হার মানাচ্ছে মালাইকার বিগ সাইজ নিতম্ব।

510


হাতে সময় থাকুক বা না থাকুক তিনি তার রুটিন মেনেই চলেন। সকালে ঘুম থেকেই উঠেই যোগাভ্যাস তারপর হাঁটা,সুইমিং, দৌঁড়ানো এর সঙ্গে ওয়ার্ক আউট করেন।

610

প্রতিদিন নিয়ম করে ৩০ মিনিট হাঁটার চেষ্টা করেন মালাইকা আরোরা। তবে সবচেয়ে বেশি যোগা করতে ভালবাসেন নায়িকা। নিজের বাড়তি ওজন কমানোর জন্য হাঁটা সবচেয়ে ভাল অপশন বলে জানিয়েছেন মালাইকা।

710

এমনকী বাইরে কোথাও বেরাতে গেলেও শরীরচর্চায় কোনও ঘামতি রাখেন না মালাইকা। এছাড়া শরীরচর্চা ছাড়াও ডায়েট খুবই গুরুত্বপূর্ণ।

810

৩০ শতাংশ ব্যায়াম এবং ৭০ শতাংশ স্বাস্থ্যকর খাবার এইটাই হল মালাইকার ফিটনেস মন্ত্র। যদিও তিনি একঘেয়ে ডায়েট পছন্দ করেন না। মাঝেমধ্যেই নিজের ডায়েট পাল্টে ফেলেন মালাইকা।

910

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। সম্প্রতি লেটেস্ট  ফোটোশ্যুটের জন্য চরম ট্রোলড হয়েছেন বলি ফ্যাশনিস্তা।

1010


চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। 
বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos