উন্মুক্ত পিঠ, ফিনফিনে পোশাকে স্পষ্ট সেক্সি 'Cleavage', কোমর জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন অর্জুনের

ফের শিরোনামে উঠে এসেছেন মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন বারবার প্রকাশ্যে আসছে পাপাপাৎজির ক্যামেরায়। গতকাল অর্থাৎ রবিবার মায়ের বাড়িতেই প্রেমিককে নিয়ে ইস্টার উদযাপন করলেন মালাইকা। ফিনফিনে সরু ফিতের হলুদ পোশাকে সুপারহট মালাইকা যেন লাস্যময়ী। পাশে ছায়াসঙ্গী অর্জুনকে নিয়ে ছবিতে পোজ বলি ফ্যাশনিস্তার।

Riya Das | Published : Apr 6, 2021 2:31 AM IST / Updated: Apr 06 2021, 08:06 AM IST

19
উন্মুক্ত পিঠ, ফিনফিনে পোশাকে স্পষ্ট সেক্সি 'Cleavage', কোমর জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন অর্জুনের

 
ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। 

29

তবে এবার আর একা নন বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন মালাইকা, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

39

অর্জুনের সঙ্গে তার সম্পর্কের কথা সকলেই জানেন। মাঝেমধ্যেই ঘনিষ্ঠ অবস্থায় দেখা মেলে লাভবার্ডস-এর। গতকাল অর্থাৎ রবিবার মায়ের বাড়িতেই প্রেমিককে নিয়ে ইস্টার উদযাপন করলেন মালাইকা।
 

49

 ফিনফিনে সরু ফিতের হলুদ পোশাকে সুপারহট মালাইকা যেন লাস্যময়ী। বক্ষের খাঁজ উন্মুক্ত করে সোশ্যালে ঝড় তুলেছেন সুপারহট মালাইকা।

59

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরী উষ্ণতায় নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

69

উন্মুক্ত পিঠ, হলুদ রঙের ব়্যাফেলড ড্রেস। পোশাকের সঙ্গে ম্যাচ করা স্টিলেটো। মালাইকার পাশে কালো জিন্স, ব্রাউন জিন্স পরেই ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন  অর্জুন।

79

করোনাবিধি মেনে দুজনেরই মুখে ছিল মাস্ক। প্রেমিকার কোমর জড়িয়ে ঘনিষ্ঠ পোজে ভাইরাল মালাইকা-অর্জুন।

89


নিজের ইনস্টা-তেই সেলিব্রেশনের মুহূর্ত ভাগ করে নিয়েছেন মালাইকা। ঘরোয়া পার্টিতে মালাইকার সঙ্গে আজকাল প্রায়শই দেখা যাচ্ছে অর্জুন কাপুরকে।

99


হবু শ্বশুরবাড়িতে কোয়ালিটি টাইমে মজে বলিউডের এই লাভবার্ডস। বোন অমৃতা এবং মল্লিকা ভাটকেও ইস্টারে দেখা গেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos