সম্পূর্ণ বিবস্ত্র হয়েই সঙ্গমে লিপ্ত রাধিকা, পরিণতিতে ঘর থেকেও বেরোতে পারতেন না অভিনেত্রী

৩৬-এ পা দিলেন বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। সাহসী অভিনেত্রী হিসেবেও বলি মহলে যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। ডি-গ্ল্যাম লুকের বাইরেও অন্য ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রাধিকা । বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন রাধিকা আপ্তে। পার্চড ছবির সেই বিতর্কিত দৃশ্য ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মি়ডিয়ায়। যেখানে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখা গেছে। এবং এই ভিডিও ফাঁস হওয়ার পর চরম সমস্যার মুখে পড়েছিলেন রাধিকা।

Riya Das | Published : Sep 7, 2021 4:18 AM IST

19
সম্পূর্ণ বিবস্ত্র হয়েই সঙ্গমে লিপ্ত রাধিকা, পরিণতিতে ঘর থেকেও বেরোতে পারতেন না অভিনেত্রী

বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ৩৬-এ পা দিলেন বলি অভিনেত্রী। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার।  বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। 

29

ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন রাধিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে। 

39

রাধিকা জানিয়েছেন, একবার এক নারীর নগ্ন ভিডিও ফাঁস হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবং সকলেই বলেছিল ওটা আমি। ভিডিও ক্লিপটি রাধিকার ক্লিন শেভন -এর অংশ ছিল। তবে নগ্ন মেয়েটি যে তিনি নন, তা জোর গলায় জানিয়েছিলেন রাধিকা।
 

49

নগ্ন ভিডিও নিয়ে এতটাই জলঘোলা হয়েছিল যে ঘর থেকে বেরোতে পারেননি রাধিকা। এমনকী বাড়ির দারোয়ান থেকে গাড়ির চালকও অদ্ভুতভাবে তাকাত রাধিকার দিকে, যা প্রচন্ড অস্বস্তিকর ছিল নায়িকার ছিল।
 

59


প্রথমবার ভুল ভিডিও ঘিরে সমস্যায় পড়লেও ২০১৬ সালে পার্চড ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকায় দেখা গিয়েছিল রাধিকাকে। যেখানে রাধিকার অভিনয় বিস্তর প্রশংসা কুড়িয়েছিল।

69

'পার্চড' ছবির সেই বিতর্কিত দৃশ্য ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সোশ্যাল মি়ডিয়ায়। যেখানে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখা গেছে। আর এই ভিডিও দেখেই বেজায় চটেছিলেন নেটিজেনরা।

79

রাধিকা এই ছবিতে আরও বেশি করে অভিনয় করার পিছনেও ছিল অন্য কারণ একজন নায়িকাকে সবসময় তার শরীর নিয়ে কথা শুনতে হয়। তাই শরীর ও সৌন্দর্য প্রাধান্য পাবে এমন ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিল রাধিকা। তবে 'পার্চড' ছবির জন্য যখন পর্দায় নগ্ন হয়েছিলেন তখন রাধিকা উপলব্ধি করেছিল, তার আর কিছুই গোপন করার নেই।

89

এর আগে এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুলেছিলেন রাধিকা আপ্তে। তিনি জানিয়েছিসেন নগ্ন হয়ে ক্যামেরার  সামনে অভিনয় করা সেই সময় আমার জন্য অতটাও সহজ ছিল না। শরীর নিয়ে নানা সমালোচনা শুনতে হয়েছিল। কিন্তু এখন আমি কনফিডনেন্ট।
 

99


বলিউডে সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। একাধিক বিতর্কের মুখে পড়েও বড়পর্দা, ওয়েবে প্রথমসারির নায়কদের পাশে দাঁপিয়ে কাজ করছেন রাধিকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos