সইফ-অমৃতার শেষ দেখা, কী ঘটেছিল সেই দিন, রহস্য ফাঁস সারার

সারা দেশ জুড়ে লকডাউন চলছে। করোনা রুখতে লকডাউনের সময়সীমাতেও রদবদল হচ্ছে। এহেন পরিস্থিতিতে সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। সইফ-অমৃতা শেষবারের মতো দেখা নিয়েই রহস্য ফাঁস করেছেন মেয়ে সারা আলি খান, জানুন কী এমন ঘটেছিল সেদিন। 

Riya Das | Published : Jul 23, 2020 8:02 AM IST / Updated: Jul 23 2020, 01:33 PM IST

112
সইফ-অমৃতার শেষ দেখা, কী ঘটেছিল সেই দিন, রহস্য ফাঁস সারার

বয়স মাত্র ২০। প্রেম থেকে বিবাহের সম্পর্কে এত ছোট বয়সে বোধহয় সইফই প্রথম পা দিয়েছিলেন। তারপর  ২সন্তানের বাবা হয়েও সেই পুরোনা সম্পর্ক টেকাতে পারেননি নবাব পুত্র।  অচিরেই কঠোর সিদ্ধান্ত নিয়ে দাড়ি টেনেছিলেন সইফ।

212


লকডাউনের মধ্যেও সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে ফের সরগরম সোশ্যাল মিডিয়া। 

312

সম্প্রতি বেশ কয়েক বছর আগে করণ জোহরের চ্যাট শো-তে এসে নিজের বাবা ও মায়ের সম্পর্ক নিয়ে গোপন তথ্য ফাঁস করেছিলেন সারা আলি খান।

412

শো-চলাকালীন সারা জানিয়েছিলেন, বাবা ও মায়ের শেষ সফরের কথা। শুধু তাই নয়, সারার সঙ্গে সেই শো-তে হাজির ছিলেন সইফও। সারার এই কথাগুলি শুনে রীতিমতো হতাবাক হয়ে গেছিলেন সইফ আলি খানও।

512

বিয়ের ১৩ বছর পর সইফ অমৃতা আলাদা হয়ে গেলেও একা হাতেই পুরো যত্নের সঙ্গে সন্তানদের মানুষ করেছেন অমৃতা সিং। যদিও বিচ্ছেদ সঙ্গে সন্তানদের সঙ্গে গভীর সম্পর্ক ছিল সইফের।

612

সারা জানিয়েছেন, বাবা যখন আমাকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ছেড়ে যেতে এসেছিলেন তখনও মা সঙ্গে ছিলেন। তিনজনে মিলে নিউইয়র্কে ডিনারও করেছিলাম। সেই সময়টাই আলাদা ছিল।

712

সারা আরও বলেছিলেন, আমার যতদূর মনে পড়ছে মা বিছানায় বসে ছিলেন আর পাপা প্রদীপ জ্বালিয়ে দিচ্ছিলেন। এটাও খুব সুন্দর একটি স্মৃতি। যা আজীবন আমার মনে রয়ে যাবে। আর এটিই সম্ভবত তাদের দুজনের শেষ দেখা ছিল। এরপর আর কখনও দুজনে একসঙ্গে মিলিত হননি।

812


সারা কেন মাকে ছেড়ে বাবার কাছে থাকেন না তার উত্তরেও সারা জানিয়েছিলেন, আমার মা আমাকে ও ভাইকে ছোট থেকে মানুষ করেছে। আর সেই কারণেই মায়ের কাছে থাকতে বেশি ভালবাসেন সারা।

912

এমনকী আমাদের লালন-পালন করার জন্য মা নিজের ফিল্মি কেরিয়ারও ছেড়ে দিয়েছিলেন। যেই বাড়িতে বাবা ও মা খুশি নন সেখানে আমি থাকি কি করে বলেছিলেন সারা। 

1012

বাবার সঙ্গেও যে সারার সম্পর্ক ভাল তা তাদের ছবিতেই স্পষ্ট। সারা জানিয়েছেন, আমার কোনও কিছুরই অভাব নেই, তাই আমি যেরকম আছি তাই নিয়েই খুশি।

1112

নিউইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক হয়েছেন সারা আলি খান। 

1212

তারপরই নিজের ওজন নিয়ে অনেক বেশি ওয়াকিবহাল হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ২০১৮ সালে বলি অভিনেতা সুশান্তের বিপরীতে 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos