সর্বনাশ, সোনা কেলেঙ্কারিতে ফাঁসলেন শিল্পা শেট্টি, কীভাবে বাঁচবেন দুর্নীতির অভিযোগ থেকে

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। সম্প্রতি বড়সড় কেলেঙ্কারিতে নাম জড়াল বলি আইকন শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রার নাম। চলতি বছর মার্চ মাসেই সোনা কেলেঙ্কারিতে নাম জড়ায় শিল্পা। সোনা বিনিয়োগকারীকে ফাঁকি দেওযার অভিযোগ উঠেছে এই দম্পত্তির বিরুদ্ধে। যা প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সমস্ত  অভিযোগ ভুয়ো বলে দাবি করে শিল্পা জানিয়েছেন, খুব শীঘ্রই সত্যিটা সকলের সামনে আসবে।

Riya Das | Published : Sep 18, 2020 1:35 PM IST

19
সর্বনাশ, সোনা কেলেঙ্কারিতে ফাঁসলেন শিল্পা শেট্টি,  কীভাবে বাঁচবেন দুর্নীতির অভিযোগ থেকে

বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি।  সম্প্রতি বড়সড় কেলেঙ্কারিতে নাম জড়াল শিল্পা শেট্টির।

29

ঘটনার সূত্রপাত চলতি বছরের মার্চ মাসে। প্রবাসী ভারতীয় শচীন জোশি শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার কোম্পানির দ্বারা প্রতারিত হয়েছে। এবং ইতিমধ্যেই মুম্বইয়ের খার থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি।

39

 শচীন জানিয়েছেন, শিল্পা ও রাজের সংস্থা সত্যযুদ গোল্ড প্রাইভেট লিমিটেড কোম্পানিতে ২০১৪ সালে মার্চ মাসে ১৮ লক্ষ ৫৮ হাজার টাকা দিয়ে ১ কেজি সোনা কিনেছিলেন।

49

সোনা কেনার পর তারে ৫ বছরের চুক্তিতে একটি গোল্ড কার্ড দেওয়া হয়েছিল,এবং তখন তাকে জানানো হয়েছিল এই চুক্তির মেয়াদ শেষ হলে মুনাফা পাবেন তিনি। সেইমতো ২০১৯ সালে ২৫ মার্চ সেই মেয়াদ শেষ হয়ে যায়। এবং শচীন  সোনা ও লভ্যাংশ নিতে গিয়ে দেখেন কোম্পানী বন্ধ হয়ে গিয়েছে।

59

সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা  নিজেদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, সত্যযুগ গোল্ডের প্রত্যেক বিনিয়োগকারীর অর্ডার সময়মতোই পূরণ করা হয়েছে।

69

শিল্পা আরও জানিয়েছেন, অনেকেই জানেন না শচীন একজন ভুয়ো ব্যক্তি। ওনার বিরুদ্ধে আদালতে একটি চেক বাউন্সিং-এর মামলা রয়েছে।

79

বর্তমানে আদালত সালিসের মাধ্যমে  চালান ও ওয়েবসাইটে প্রাপ্য অভিযোগগুলি উপস্থাপন করেছি, আশা করছি খুব শীঘ্রই সত্যিটা সামনে আসবে বলে জানিয়েছেন শিল্পা।

 

 

89

স্বামীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে আগের বছর মুখ খোলেননি শিল্পা। তবে এবার তিনি ছাড়বেন না।  সকলের সামনে সত্যিটা আনতেই তিনি আপ্রাণ লড়াই চালাচ্ছেন।
 

99

এর আগেও শচীন বহুবার চক্রান্ত করে রাজের ইমেজ নষ্ট করার চেষ্টা চালিয়েছে। কিন্তু কোনওভাবেই তা সফল হতে দেবেন না। এবং শচীনের সমস্ত অভিযোগকেই ভুয়ো ও ভিত্তিহীন বলে দাবি করেছেন শিল্পার স্বামী রাজ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos