পরিচালক-প্রযোজকদের সঙ্গে শোওয়ার প্রস্তাব, কঠিন পরিস্থিতির সন্মুখীন বিটাউনের এই ডিভারা

বলিউডের ওপরটা দেখতে যতটা সুখকর, ভেতরের ছবিটা বোধহয় ততটা সুখকর নয়। একাধিকবার এমনই তথ্য। সামনে উঠে এসেছে টিনসেল টাউনের অন্দরমহল থেকে। যার মধ্যে অন্যতম হল প্রযোজক পরিচালকদের দাপট। একাধিকবার জঘন্য প্রস্তাবের সন্মুখীন হতে হয়েছে বিটাউনের বিভিন্ন অভিনেত্রীকে। কোন কোন অভিনেত্রী রয়েছেন এই তালিকাতে...

Jayita Chandra | Published : Sep 6, 2020 8:49 AM IST

18
পরিচালক-প্রযোজকদের সঙ্গে শোওয়ার প্রস্তাব, কঠিন পরিস্থিতির সন্মুখীন বিটাউনের এই ডিভারা

কঙ্গনা রানাওয়াতঃ কঙ্গনা রানাওয়াত কখনও সত্যি প্রকাশ্যে আনতে দুবার ভাবেন না। যখন তিনি প্রথম বলিউডে পা রেখেছিলেন, তখনই এক পরিচালকের থেকে এমনই প্রস্তাব পেয়েছিলেন রিয়া। 

28

সানি লিওনঃ নীল ছবির জগত থেকে আসার ফলে সানি লিওনকে একাধিক কুপ্রস্তাবের সন্মুখীন হতে হয়েছিল। যা নিয়ে বার বার মুখ খুলেছেন সানি। 

38

তিস্কা চোপড়াঃ তাঁকেও এই পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল। অভিনেত্রীর মতে, এটা হচ্ছে এক গোপন শর্ত বলিউডের। 

48

শার্লিন চোপড়াঃ অভিনেত্রীর মতে ডিনার হচ্ছে কোর্ড শব্দ, যা ঘুরিয়ে প্রস্তাব দেয় সঙ্গমের। তিনি এমন প্রস্তাব পেয়েছেন একাধিকবার। 

58

পাায়েল রোহগিঃ অভিনেত্রী মিটুতে-ও এই নিয়ে সরব হয়েছিলেন।  তিনি জানিয়েছিলেন এক পরিচালক তাঁকে অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন, তাঁকে স্পশ্ট করার চেষ্টাও করেছিলেন। 

68

মমতা কুলকার্নিঃ নব্বইয়ের দশকে পর্দায় ঝড় তুলেছিলেন মমতা কুলকার্নি। চায়না গেট ছবির শ্যুটিং-এর সময় তাঁকে পরিচালক শোওয়ার প্রস্তাব দিয়েছিলেন। 

78

সুরভিন চাওলাঃ যখন সবে মাত্র কেরিয়ার শুরু করেছিলেন তিনি তখনই তাঁকে এক দক্ষিণী পরিচালক শোওয়ার প্রস্তাব দিয়েছিলেন। 

88

কাল্কি কোয়েচলিনঃ কল্কিকে একবার এক প্রযোজক ডেটিং-এ ডেকে পাঠিয়েছিলেন, তিনি যাননি, কিন্তু পরবর্তীতে তিনি না যাওয়ায় সেই প্রযোজক তাঁকে আর দ্বিতীয়বার ডেকে পাঠাননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos