ধোনী থেকে লাস্ট স্টোরিজ, চিনে নিন বলিউডের আরেক আলিয়াকে

ছবি দেখে অনেকেই হয়তো অবাক হবে, কারণ এই নায়িকা কিয়ারা আডবানী। কিন্তু অনেকেই জানেন না যে তাঁর আসল নাম ছিল আলিয়া। ছবির জগতে পা রাখার পরই নিজের নাম বদলে তিনি করেছিলেন কিয়ারা আডবানী। একাধিক ছবিতে অভিনয় করে নিজের এক বিশেষ জায়গা তৈরি করেছেন এই বলিউড তনয়া। তাঁর পর্দায় উপস্থিতিতে বেজায় মুগ্ধ ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ তিনি।
 

Jayita Chandra | Published : Aug 19, 2019 9:27 PM IST / Updated: Aug 20 2019, 02:58 AM IST

16
ধোনী থেকে লাস্ট স্টোরিজ, চিনে নিন বলিউডের আরেক আলিয়াকে
এম এস ধোনি ছবিতে কিয়ারা সাক্ষির ভুমিকায় অভিনয় করে সকলের নজর কেড়ে ছিলেন। তারপর থেকেই বলিউডে তাঁর পাকাপাকি জায়গা হয়ে যায়।
26
লাস্ট স্টোরিজ নামক ওয়েব সিরিজে অভিনয় করার পর যথেষ্ট সমালোচনার সন্মুখীন হতে হয় তাঁকে। তবে সদ্য মুক্তি পাত্র ছবি কবীর সিং-এ অভিনয় করে তিনি তাঁর অভিনয় দক্ষতা আরও একবার প্রমাণ করে দিয়েছেন।
36
সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ কিয়ারা। ভক্তদের সঙ্গে প্রায়সই ছবি শেয়ার করে নেন। সেই ছবিতেই এবার সকলের নজর কাড়লেন কিয়ারা।
46
তাঁর হট পোজ যথেষ্ট প্রশংসিতও হয়েছে নেটিজেনদের মধ্যে। শুধু বলিউড নয়, তামিল ছবিতেও এরই মধ্যে হাতে খড়ি হয়ে গিয়েছে কিয়ারার।
56
হানি সিং-এর সঙ্গে একটি মিউজিক ভিডিও-তেও কাজ করেছেন তিনি। ফলে এই আলিয়াও মহেশ কন্যাকে কড়া টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন।
66
কলঙ্কে ছবিতেও একটি গানে তিনি অংশ নেন। তবে শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করে কিয়ারা যে ছাপ ফেলেছে তা কিয়ারার জীবনে এক মাইলস্টোল। বর্তমানে তিনি ব্যাস্ত তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos