Bollywood Spotlight- জিম বা পার্লার, স্পটলাইটে সেলেবদের হাল হকিকত, এক নজরে বি-টাউন

বলিউড সেলিব্রিটি মানে সর্বদা স্পটলাইট এর আওতায়। তাদের প্রতিটা পদক্ষেপে কড়া নজর থাকে ভক্তদের। আবার অন্যভাবে বলতে গেলে সেলিব্রিটিদের লাইফস্টাইল নিয়ে কৌতুহল কম বেশী সকলেরই রয়েছে। পর্দার পেছনে তারা ঠিক কেমন দিনভর কোন রুটিন তারা মেনে চলেন খাবার তালিকাটি বাকি থাকে নানান বিষয় জানার জন্য মুখিয়ে থাকে ভক্তরা। তাই এবার ফ্রেমবন্দি একগুচ্ছ ছেলেদের দিনভর নানান কার্যকলাপ। ভক্তদের জন্য রইল তারই কিছু বাছাই করা ফ্রেম।

Jayita Chandra | Published : Nov 12, 2021 6:25 AM IST / Updated: Nov 12 2021, 01:06 PM IST

114
Bollywood Spotlight- জিম বা পার্লার, স্পটলাইটে সেলেবদের হাল হকিকত, এক নজরে বি-টাউন

পুজা হেগড়ে (Pooja Hegde)-বলিউডের এই সেলেবকে দেখা গেল জিমের বাইরে। নিত্য তিনি শরীরচর্চা করা থাকেন, আর তাই জিমের বাইরে পার্ফেক্ট ফিগারে পোজ দিতে হামেশাই দেখা যায় তাঁকে। 

214

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)- ক্রমাকয় সেলুনের সামনে অনবদ্য লুকে ধরা দিলেন মাধুরী। গাড়ি থেকে নেমে সোজা ভেতরে, পাপরাজিৎদের ভিড় দেখে অবাক বলিউড সুন্দরী। 

314

উর্বষী রাউতেলা (Urvashi Rautela)- খোলামেলা পোশাকে ফ্রেমবন্দি উর্বষী রাউতেলা। বিমানবন্দরে ফ্রেসলুকে হট-পোজ দিয়ে নজর কাড়লেন এই বলিউড অভিনেত্রী। 

414

মৌনি রায় (Mouni Roy)- দিন-দিন রূপ যেন ফেটে পড়ছে। বার্বি লুকেই মুম্বইয়ের আন্ধেরিতে ফ্রেমবন্দি মৌনি। হাতে বেশ কয়েকটি প্রজেক্ট, সেই কাজেই বর্তমানে ব্যস্ত রয়েছেন তিনি। 

514

অক্ষয় কুমার ও সারা আলি খান (Akshay Kumar-Sara Ali Khan)- আনন্দ এল রাই-এর অফিসের বাইরে দেখা মিলল এই দুই তারকার। এক সঙ্গে পোজ দিলেন ক্যামেরায়। পরবর্তী একটি ছবির কাজ নিয়ে চলছে প্রাথমিক পর্যায়ের কথা। 

614

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)- হালকা টাচ, খুব একটা সাজতে পছন্দ করেন না শ্রদ্ধা কাপুর। কিন্তু নিয়ম মাফিক সেলুন ভিজিট করা চাই। আর তাই পার্ফেক্ট-লুকে নিজেকে ফ্রেমবন্দি করতেই আন্ধেরির পার্লারে হাজির শ্রদ্ধা। 

714

নোরা ফাতেহি (Nora fatehi)- বলিউডে এখন বেশ ব্যস্ত তিনি। নিত্য নতুন শো থেকে আসছে ডাক, পাশাপাশি একাধিক অ্যালবাম ও আইটেম ডান্সের প্রস্তুতিতে এখন ব্যস্ত নোরা। সাবেকি লুকে এদিন বেশ নজর কাড়লেন তিনি। 

814

সোনালী রাউত  (Sonali raut)- বিমান বন্দরে ফ্রেমবন্দি সোনালী রাউত। গাড়িতে ওঠার আগেই পাপরাজিৎদের দেখে থামলেন সেলেব, ওয়ান পিসে চেনা ছন্দে হলেন ফ্রেমবন্দি। 

914

শ্রিয়া সরন (Shriya Saran)- বিমানবন্দরে এক গাল হাসি মুখে পোজ দিলেন শ্রিয়া সরন। চেনা লুকে ফ্রেমবন্দি তিনি। হট-প্যান্ট ও সাদা শার্টে ক্যাজুয়াল লুক। 

1014

হর্ষবর্ধণ (Harshvardhan)- রিয়া কাপুরের বাড়ির বাইরে দেখা মিলল হর্ষবর্ধণ কাপুরের। সেখানেই এক চিলতে পোজ দিলেন সেলেব। তাতেই খুশি ভক্তমহল। 

1114

মীনাক্ষি-সুন্দরেশ্বর- ছবির প্রচারে ব্যস্ত অভিনেত্রী সানা মালহোত্রা ও অভিমূন্য, মীনাক্ষি-সুন্দরেশ্বর, এদিন সাদা-কালো কম্বিনেশনের পোশাকে বেশ নজর কাড়লেন দুজনে। ইতিমধ্যেই এই ছবি মন জয় করেছে দর্শকদের।

1214

কার্তিক আরিয়ান (kartik Aryaan)- ছবির কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত রয়েছেন কার্তিক আরিয়ান। মুম্বয়ের এক স্টুডি-র সামনে দেখা গেল এই স্টারকে। এক গাল হেসে দিলেন খুব চেনা পোজ। শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিকের পরবর্তী ছবি ভুলভুলাইয়া ২।  

1314

মুনাল ঠাকুর- কার্তিক আরিয়ানের সঙ্গে স্টুডির বাইরে দেখা মিলল মুনালেরও। তিনি এদিন এই স্টুডিওতে উপস্থিত ছিলেন বিশেষ কিছু কাজ নিয়েই। তিনিও পাপরাজিৎ-দের দেখে দিলেন পোজ। 

1414

বিপাশা বসু (Bipasha Basu)- জিন্স-টপে হঠাৎ দেখতে হয়তো চেনা দায়। তবে ইনি-ই হলেন বিটাউনের হটস্টার বিপাশা বসু। হাকিম আলিম-এ ফ্রেমবন্দি বিপাশা, গাড়িতে ওঠার আগে এক ঝলক পোজও দিলেন বিপস। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos