বলিউডে পা রেখেই তিক্ত অভিজ্ঞতা, পরিচালকের নোংড়া প্রস্তাব পেয়েছিলেন যাঁরা

বলিউডে পা রাখার পর হাজারও অভিজ্ঞতা সঞ্চয় করে থাকেন তারকারা। অনেকেই বলে থাকেন এই জগতে এসে টিকে থাকা অনেক বেশি কষ্ট সাধ্য বিষয়। হাজার একটা ঘটনাও উঠে আসে সামনে। তবে বলিউডে পা রাখার পর প্রথম সারিতে থাকা কোন তারকাদের পরিচালকের লালসার সন্মুখীন হতে হয়েছিল রইল তারই খোঁজ। 

Jayita Chandra | Published : Apr 1, 2020 6:27 AM IST / Updated: Apr 01 2020, 12:18 PM IST

19
বলিউডে পা রেখেই তিক্ত অভিজ্ঞতা, পরিচালকের নোংড়া প্রস্তাব পেয়েছিলেন যাঁরা
আয়ুষ্মান খুরানা রোডিস থেকে জিতে আসার পরই বলিউডে পা রাখতে চেয়েছিলেন। পরিচালকের সামনে আসতেই পেয়েছিলেন কুপ্রস্তাব। তবে তা তোয়াক্কা না করেই নিজেকে প্রমাণ করেছিলেন আয়ুষ্মান।
29
পরিশ্রম করে বলিউডে নিজের জায়গা পাকা করতে হয়েছিল রণবীর সিংকে। কিন্তু বলিউডে পা রাখার পরই যে পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল তাঁকে। যা তাঁকে অস্বস্তিতে ফেলেছিল।
39
কঙ্গনা রানওয়াত প্রথম থেকেই স্পষ্টবাদী। নিজের সঙ্গে ঘটা একাধিক ঘটনা তিনি সবার সামনে তুলে ধরেন। তনু ওয়েডস মনু ছবির শ্যুটিং চলাকালিনই পরিচালক তাঁকে নোংড়া প্রস্তাব দেন।
49
সানি লিওন বারে বারে জানিয়েছেন তাঁর অতীত আজও তাঁকে তারিয়ে নিয়ে বেরায়। তাই বলিউডে নিজের জায়গা করে নিতে সানিকে একাধিক নোংড়া প্রস্তাবের সন্মুখীন হতে হয়েছিল।
59
সুরভিন চাওলা বলিউডে একের পর এক ছবি করেছেন এক সময়। কিন্তু সেই জায়গা তৈরি করে নিতে পরিচালকের নোংড়া প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী।
69
কল্কি প্রথম থেকেই বলিউডে অনেক লড়াই করেই নিজের জায়গা পাকা করেছেন। কিন্তু প্রথমেই বলিউডের এক পরিচালকের সঙ্গে রাত কাটানোর প্রস্তাব পেয়েছিলেন তিনি।
79
রাখি সাওয়ান্ত এই ধরনের প্রস্তাব পেয়েছেন প্রায়। একাধিকবার পরিচালকের ফাঁদে পাও দিয়েছিলেন তিনি।
89
মমতা কুলকার্নিকেও একই পরিস্থিতির সন্মুখীন হতে হয়। বলিউডে নিজের পসার জমাতে গেলে শুতে হবে পরিচালকের সঙ্গে, এমনই প্রস্তাব পান তিনি। কিন্তু সেই বিষয় কোনও কথাই জানাননি মমতা।
99
শার্লিন এক শ্যুটে গিয়ে এমনই এক সিক্যুয়েন্স পান যা ছিল না মূল স্ক্রিপ্টে। কিন্তু তা গোপন রেখা হয়। পরবর্তীতে শার্লিন এই নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos