'এতটা অসন্মান পেয়েছিলেন সুশান্ত', একাধিক বলি-তারকাদের মন্তব্যে হতবাক নেটপাড়া

বলিউডে আমার কোনও গড ফাদার নেই, আমার ছবি দেখুন,  নিজেই এই আর্জি জানিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতক। এরপরই তাঁর চলে যাওয়া। তবে কী বলিউড ঘিরে তাঁর মনে কোনও আক্ষেপ ছিল, তথ্য খোঁজার ভার কাঁধে তুলে নিল খোদ নেটিজেনরাই। সেখানেই এবার উঠে এল বলিউডের এক অন্য চেহারা। 

Jayita Chandra | Published : Jul 2, 2020 5:56 AM IST / Updated: Jul 02 2020, 11:56 AM IST

18
'এতটা অসন্মান পেয়েছিলেন সুশান্ত', একাধিক বলি-তারকাদের মন্তব্যে হতবাক নেটপাড়া

বলিউড তাঁকে আপন করেনি, সেই ইঙ্গিত বেঁচে থাকতেই সাফ জানিয়েছিলেন সুশান্ত। নেপোটিজমের শিকার, তাও প্রমাণ করেছিল একাধিক ছবি হাত থেকে চলে যাওয়া। 

28

তবুও সবটাই মুখ বুঁজে সহ্য কর গিয়েছিলেন সুশান্ত। আর তিলে তিলে এই প্রতিকূল পরিস্থিতি তাঁকে ঠেলে দিচ্ছি মৃত্যুর মুখে। 

38

সুশান্তের মৃত্যুতে একের পর এক তারকারা সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন। অথচ সুশান্তের বেঁচে থাকতে তাঁরা কতটা পাশে ছিলেন অভিনেতার!

48

নেট দুনিয়ায় ভাইরাল একাধিক ভিডিও এবার তুলছে প্রশ্ন। সুশান্ত কে নিয়ে এভাবে ব্যঙ্গ করা হত বারবার, প্রশ্ন উঠতেই আবারও নিশানায় করণ জোহার। 

58

কফি উইথ করণের একাধিক এপিসোড এখন নেট দুনিয়ায় ভাইরাল। সেখানেই একের পর এক সুশান্ত ঘিরে তাঁর প্রশ্ন ও ব্যঙ্গ এবার নজর কাড়ল নেটিজেনদের। 

68

কৃতি স্যানন- আমার সঙ্গে সুশান্তের রসায়ণ ছিল হিট, বিপরীতে করণ ব্যঙ্গ করে বলেন তাই নাকি, রবতাতে রোম্যান্স ছিল! তিনি দেখেননি। 

78

সোনাম কাপুরঃ তারকাদের রেটিং দিতে বলেছিলেন করণ জোহার, হট বা নট। সেখানেই সোনাম জানিয়েছিলেন তিনি সুশান্তকে চেনেনই না। তাঁর কোনও ছবিও দেখেননি। 

88

পরিণীতি চোপড়া- তাঁকেও একই প্রশ্ন করা হয়েছিল, তিনি যার উত্তরে জানিয়েছিলেন সুশান্ত বাদ দিয়ে বাকি সকলেই হট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos