শ্রীদেবী থেকে কঙ্কনা, বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন যে তারকারা

বলিউডে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জণ শোনা যায় বি-টাউনে। কখনও প্রকাশ্যে আসে একাধিক প্রেমের খবর, কখনও উঠে আসে বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর। আজ রইল সেই সব বলিউড তারকাদের খবর, যাঁরা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন।

Jayita Chandra | Published : Mar 27, 2020 8:42 PM IST / Updated: Apr 06 2020, 08:35 PM IST

110
শ্রীদেবী থেকে কঙ্কনা, বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন যে তারকারা
শ্রীদেবীঃ বনি কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রীদেবী। তারপরই বনি কাপুর তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে বিয়ে করেন শ্রীদেবীকে।
210
মহিমা চৌধুরীঃ বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন মহিমা। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ববি মুখোপাধ্যায়ের সঙ্গে।
310
টুইঙ্কেল খান্না- অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় তিনি গর্ভবতী হন। সেখান থেকেই শুরু হয় বিয়ের জল্পনা।
410
নেহা ধুপিয়া- অঙ্গতের সঙ্গে সম্পর্কে থাকার সময়ই গর্ভবতী হয়ে পড়েছিলেন নেহা। এরপরই তারাতারি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।
510
অমৃতা আরোরা-বিয়ের কোনও পরিকল্পনাই ছিল না তাঁর। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাই চমকে গিয়েছিলেন অনেকেই। পড়ে জানা যায় তিনি গর্ভবতী ছিলেন।
610
কঙ্কনা সেনশর্মা- বিয়ের আগেই অন্তঃসত্তা হয়ে গিয়েছিলেন তিনি। এক কথায় বলতে গেলে সন্তানের জন্যই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।
710
সারিকাঃ কামাল হাসানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন সারিকা। গর্ভবতী হওয়ার পর জন্ম নেয় শ্রুতি হাসান। এর নয় বছর পর বিয়ে করেছিলেন তাঁরা।
810
অ্যামি জ্যাকসনঃ অ্যামি জ্যাকসন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। ২৪ সেপ্টেম্বর তিনি তাঁর সন্তানের জন্ম দেন। জর্জিয়ার সঙ্গে তিনি এখন লিভইন-এ থাকেন।
910
সমিরা রেড্ডিঃ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তাঁর অন্তঃসত্ত্বা অবস্থায় ফোটো শ্যুট নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। পরবর্তীতে তিনি বিয়ে করেন অক্ষয় ভারদেকে।
1010
সেলিনা জেটলিঃ পিটার বার্গের সঙ্গে বিয়ে হয় এই অভিনেত্রীর। বিয়ের ঠিক পরের মাসেই জমজ সন্তানের জন্ম দেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos