স্তনযুগল-নিতম্বের শরীরী উষ্ণতায় ছক্কা উর্বশীর, যৌন আবেদনের জন্য কত কোটি হাঁকালেন বলিউডের 'শাকিরা'

আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। কিন্তু প্রথমসারির অভিনয়ে তার দেখা মেলেনা সচরাচর। এবার তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখলেন উর্বশী রাউতেলা। ছবির নাম ঠিক না হলেও যৌন আবেদনময়ী উর্বশী ছক্কা হাঁকিয়েছেন পারিশ্রমিকে, যা শুনে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।
 

Riya Das | Published : Apr 7, 2021 5:22 AM IST / Updated: Apr 07 2021, 11:23 AM IST

110
স্তনযুগল-নিতম্বের শরীরী উষ্ণতায় ছক্কা উর্বশীর, যৌন আবেদনের জন্য কত কোটি হাঁকালেন বলিউডের 'শাকিরা'

বলিউডে আইটেম গার্ল ছাড়া সেভাবে নিজের জায়গা পাঁকাতে পারেননি অভিনেত্রী উর্বশী রাউতেলা।এবার তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখলেন উর্বশী।

210


সায়েন্স ফিকশন ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বলিউডের  সেক্সবম্বকে। তবে এখনও ছবির নাম ঠিক হয়নি।

310


সায়েন্স ফিকশন ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বলিউডের  সেক্সবম্বকে। তবে এখনও ছবির নাম ঠিক হয়নি।

410


বলি সুন্দরীর পারিশ্রামিক এতটাই বেড়েছে যে বলিউডের তাবড় তাবড় নায়িকার তার কাছে হার মানবে।

510

তামিল ইন্ডাস্ট্রিতে নিজের প্রথম ছবির জন্যই ১০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন উর্বশী রাউতেলা, যা তামিল সিনেমার অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক।

610

 ২০২১ সালের পৃথিবীর সেক্সিয়েস্ট সুপার মডেল ১০-এর মধ্যে উর্বশী রাউতেলা প্রথম স্থান অধিকার করেছে।

710

নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ  অ্যাক্টিভ অভিনেত্রী। কখনও বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নয়া নয়া ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা।

810


হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া। 

910

বেলি ডান্সারদেরও টেক্কা দিতে পারেন বলিউডের শাকিরা গার্ল উর্বশী । সেক্সি কোমর ও নিতম্বের শরীরী খেলায় সর্বদাই সোশ্যাল মিডিয়ায় জাদু ছড়িয়েছেন অভিনেত্রী। 
 

1010


বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos