জাহ্নবীর কেরিয়ার শেষ করে দেবে সলমন, কেন অর্জুন কাপুরকে বলেছিলেন বনি

সলমন খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই স্বজনপোষণ নিয়ে একে একে নেট  নেট দুনিয়ায় সরব হয়েছেন তারকারা। কীভাবে বলিউডে টিকে রয়েছেন একশ্রেণীর তারকারা, আর কীভাবে রোষের মুখে পড়ে কেরিয়ার শেষ হচ্ছে নবাগত তারকাদের তা এখন সকলের কাছেই স্পষ্ট। খোদ অর্জুন কাপুরই কী শিকার এই  সমস্যার, কী বলেছিলেন তাঁর বাবা বনি কাপুর...

Jayita Chandra | Published : Dec 28, 2020 2:41 AM IST

18
জাহ্নবীর কেরিয়ার শেষ করে দেবে সলমন, কেন অর্জুন কাপুরকে বলেছিলেন বনি

অর্জুন কাপুর বেশ কয়েকবছর হল বলিউডে পা রাখলেও নিজের পসার জমাতে পারেননি এখনও, তার জন্য জন্য কী পরিবার দায়ী করেন সলমন খানকেই, কী বলেছিলেন বাবা বনি কাপুর! 

28

বনি কাপুরের সঙ্গে সলমন খানের সম্পর্ক বেশ ঘনিষ্ট। সেই সুত্রেই সলমন খান অর্জুন কাপুরকে বাড়ি  অভিনয় জগতের সঙ্গে পরিচয় করানোর ভার নিয়েছিলেন।

38

এরই মধ্যে আরবাজ খানের স্ত্রী মালাইকাকে মন দিয়ে বসেন অর্জুন কাপুর। সবটা জানার পর সলমন খান অর্জুন কাপুরকে বলেন মালাইকার থেকে দুরে থাকতে। কিন্তু তা বাস্তবে সম্ভব হয় না। 

48

এরপর বনি কাপুরকে ডেকে পাঠিয়ে সলমন খান জানিয়েছিলেন অর্জুন কাপুরকে সামলে রাখতে। তড়িঘড়ি বনি কাপুর অর্জুন কাপুরের কাছে পৌঁচ্ছে জানিয়েছিলেন এসব বন্ধ হোক, তিনি মালাইকাকে মেনে নেবেন না।

58

এমন কিছু হলে সলমন খান শেষ করে দেবে কেরিয়ার। নিজের কথা যদি অর্জুন নাও ভাবেন অনন্ত জাহ্নবীর কথা ভাবা  উচিৎ। সে সবে মাত্র তাঁর কেরিয়ার শুরু করেছেন। এমন সময় তাঁর অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে। 

68

বনি কাপুরের এই কথা মানতে নারাজ ছিলেন অর্জুন কাপুর। অন্য দিকে মালাইকাও তাঁর বাড়ি ছেড়ে বেড়িয়ে এসে ডিভোর্স দিয়েছিলেন আরবাজকে। 

78

এরপরই সলমন খান সাফ জানিয়েছিলেন, যে তাঁর বাড়ির দরজা অর্জুন কাপুরের জন্য বন্ধই থাকবে। এরপরই মালাইকার  সঙ্গে পরিবারের অমতেই লিভইন সম্পর্কে থাকতে শুরু করেন অর্জুন। 

88

তবে বলিউডে জাঁকিয়ে বসা তাঁর এখনও হয়নি। তবে কী সলমন খানের হস্তক্ষেপেই এই পরিণতি হচ্ছে অর্জুন কাপুরের প্রশ্ন উঠছে নেটদুনিয়ায়।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos