হাঁটুর বয়সী ফতিমার সঙ্গেই গোপনে সহবাস, আমিরের তৃতীয় বিয়ে কি আটকাতে পারবেন সলমন, জল্পনা তুঙ্গে

টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। সকলকে অবাক করে দিয়েই শনিবার এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিলেন বিবাহবিচ্ছেদের কথা। এর আগেও প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে ১৬ বছরের সংসার ছেড়ে বেরিয়ে যান আমির। এবং কিরণের সঙ্গেও তার ১৫ বছরের সংসার। তবে কি ১৫ বছরেই দাম্পত্যেই বিশ্বাসী আমির। যদিও এসবে কর্ণপাত করেননি আমির। কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কি ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান,আমিরের তৃতীয় বিয়ে  কি আটকাতে পারবেন সলমন, বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Jul 6, 2021 5:44 AM IST

111
হাঁটুর বয়সী ফতিমার সঙ্গেই গোপনে সহবাস, আমিরের তৃতীয় বিয়ে কি আটকাতে পারবেন সলমন, জল্পনা তুঙ্গে

ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেও টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেছিলেন আমির খান। 

211

'লগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান।
 

311

শেষমেষ টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। সকলকে অবাক করে দিয়েই শনিবার এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিলেন বিবাহবিচ্ছেদের কথা।
 

411


কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

511

তবে কি ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান, বাড়ছে জল্পনা।

611

তবে আমির খান ও কিরণ রাওয়ের মাঝে ঢুকে পড়েছেন সলমন খান। কারণ বহুদিন আগে আমিরের তৃতীয় বিয়ের কথা জানিয়ে দিয়েছিলেন সলমন। তবে কি ডিভোর্সের কথা আগেই জানতেন ভাইজান।

711

সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে একবার মজা করেই আমির বলেছিলেন যে সলমনের হাত-পা বেঁধেই তার বিয়ে দেবেন।

811


সলমনও চুপ করার পাত্র নন, তিনিও জানিয়েছিলেন, আমিরের হাত-পা বেঁধে দেবেন যাতে তৃতীয়বারের জন্য আমির বিয়ে করতে না পারে।
 

911

সেই পুরোনো সাক্ষাৎকার নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে। আমিরের বিবাহবিচ্ছেদ ঘোষণার পর থেকেই ভক্তরা প্রশ্ন তুলেছেন  সলমন কি জানতেন, যে আমির আবার বিয়ে করবেন এবং কিরণকে ডিভোর্স দেবেন।

1011


অন্যদিকে 'দঙ্গল' ছবির পর থেকেই অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে আমিরের।

1111

আমিরের বিবাহবিচ্ছেদের কারণের পিছনেও নাকি দায়ী ফতিমা। নেটিজেনরা অনেকেই অগ্রিম বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos