সঙ্গম নিয়ে বেঁফাস মন্তব্য, ব্যক্তিগত মুহূর্তে গোপন ফাঁন্ডা ফাঁস করে বিপাকে সেলেবমহল

কথার পৃষ্ঠে কথা। এক কথার মানে দাঁড়ার বিপরীত। কী বলতে গিয়ে কী বলে ফেলা। একাধিক সময় অস্বস্তির মুখে পড়তে হয় তারকাদের। কখনও কেউ মুখ ফোস্ককে বলে ফেলেন গোপন সত্যি, আবার কারুর মুখে এমন কথাও শোনা যায় যার মানে বদলে হয়ে যায় উল্টো। এমনই কিছু তারকার অভিজ্ঞতা রয়েছে, যা পলকে তাঁদের ফেলেছিল অস্বস্তিতে। 

Jayita Chandra | Published : Sep 29, 2021 7:34 AM IST / Updated: Sep 29 2021, 01:20 PM IST

19
সঙ্গম নিয়ে বেঁফাস মন্তব্য, ব্যক্তিগত মুহূর্তে গোপন ফাঁন্ডা ফাঁস করে বিপাকে সেলেবমহল

দীপিকা পাড়ুকোনঃ (Deepika Padukone) দুই রণবীরের মধ্যে কেমিষ্ট্রি কার সঙ্গে বেশি ভালো, উত্তরে দীপিকা জানিয়ে ছিলেন দুজনেই পালঙ্ক তোড়।

29

রণবীর কাপুরঃ (Ranbir Kapoor) করণকে চেপে ধরার কথা ছিল। আর করণ সোমানে বলে চলেছিল আরও জোরে আরও জোরে। তা থেকেই শুরু বিতর্ক। 

39

করণ জোহারঃ (Karan Johar) রণবীরের পাল্টা কথায় করণ জানিয়ে ছিলেন, রণবীর ঠিক করে ধরতে জানে না, জানলে আমার লাগত না, আলতে গাড়িতে ধাক্কা দিয়ে চেপে ধরার সিক্যুয়েন্স ছিল তাঁদের মধ্যে।

49

আলিয়া ভাটঃ (Alia Bhatt)  তিনি বডি বিল্ডারদের পছন্দ করেন না। পাতলা শরীর আর মজবুত মেশিন, এটাই চাই আলিয়ার। বলেই লজ্জায়।

59

বরুণ ধাওয়ানঃ(Varun Dhawan) ঘুম থেকে আন্ডার ওয়ারে উঠেন, ঘুমতে যান আন্ডার ওয়ারে। মাঝে কী হয় বলবেন না তিনি। বাকিটায় চুপ তিনি। 

69

শাহরুখ খানঃ(shah Rukh Khan) শাহরুখ কাজলের মধ্যে রসায়ণ ঠিক কেমন, প্রশ্ন করলে শাহরুখ খামন জানিয়ে ছিলেন আমাদের পালঙ্ক তোড়, কী ঘর তোড় জানি না, ভাবিনি কখনই।

79

সলমন খানঃ (Salman Khan)  প্রকাশ্যে বলেছিলেন, নিয়ে নাও যত পার, আমি দিয়ে যাচ্ছি, একটু থেমে জানিয়েছিলেন ছবির কথা বলছেন তিনি।

89

আলিয়া ভাটঃ (Alia Bhatt)  আলিয়া ভাটপ্রকাশ্যেই বলেছিলেন, উনি অনেকক্ষণ ধরে নাড়ছেন, ওনাকে আগে দিন, পরবর্তীতে পরিষ্কার হয়েছিল যে তা মাইক।

99

ইমরান হাসমি (Emraan Hasmi)- বরাবরই এই বিষয় রঙিন। তাঁর প্রতিটা মন্তব্যই ঘিরে উঠত বিটাউনে ঝড়। মল্লিকা হট, প্রকাশ্যে মেনে নিয়ে তিনি বেশ কয়েকদিন ছিলেন বিতর্কে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos