Christmas 2021 : 'লালপরী' দীপিকা, রাফেল গাউনেই নজর কাড়তে পারেন ক্রিসমাসের থিম পার্টিতে

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে।  তারপর বাঙালির প্রিয় ক্রিসমাস উৎসব। বর্ষশেষের এই উৎসবের জন্য মুখিয়ে থাকে ছোট থেকে বড় সকলেই। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর।  গোটা একসপ্তাহ ধরে চলবে এই উৎসব। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। আর এই উৎসবের মাঝে পার্টি, অনুষ্ঠান তো রয়েছেই। ক্রিসমাস পার্টি হোক বা নিউইয়ার পার্টি কীভাবে নিজেকে সকলের মধ্যমণি করে তুলবেন, তা নিয়ে প্ল্যানিংও শুরু হয়ে গেছে। ক্রিসমাসের পার্টি মানেই লাল রং। থিম পার্টিতে দীপিকার এই লাল রঙের পোশাক পরেই অনায়াসেই নজর কাড়তে পারেন আপনিও।

Riya Das | Published : Dec 23, 2021 8:29 AM IST / Updated: Dec 24 2021, 07:37 PM IST

19
Christmas 2021 : 'লালপরী' দীপিকা, রাফেল গাউনেই নজর কাড়তে পারেন ক্রিসমাসের থিম পার্টিতে

বলিউডের ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) রয়েছে প্রথম সারিতেই। 

29


একদম ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস কী না করেছেন দীপিকা ( Deepika Padukone ) । বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

39

সম্প্রতি একের পর ক গা গরম করা ফোটোশ্যুটে রাতারাতি ঝড়ও তুলেছেন দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই স্পষ্ট দেখা যাবে একাধিক ছবি ও ভিডিও। প্রতিটি ছবিতেই লাস্যময়ী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

49

সামনেই মুক্তি পাবে রণবীর কাপুর ও দীপিকা অভিনীত ছবি '৮৩'। কবীর খান পরিচালিত '৮৩'-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে ( Deepika Padukone ) ।

59

বর্তমানে ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন।  এবং ছবির প্রচারে গিয়ে একাধিক স্টাইলিশ ড্রেসে ভক্তদের ঘুম উড়াচ্ছেন দীপিকা। সম্প্রতি লাল রঙের লং ড্রেসে দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে ( Deepika Padukone ) ।

69

রাফেল মারমেট স্টাইল পোশাকে দীপিকা যেন লালপরী। টকটকে লাল রঙের লং ড্রেসে দীপিকার মারকাটারি স্টাইল নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। '৮৩' মুক্তির আগেই পোশাক নিয়ে শিরোনামে উঠে এসেছেন দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) ।

79

সামনেই ক্রিসমাস। আর ক্রিসমাস মানেই লাল রংটাই মাস্ট। অনেকেই আবার ক্রিসমাসে থিম পার্টির আয়োজন করে থাকেন। আর ক্রিসমাসে যদি থিম পার্টির রং হয় লাল নয়, তাহলে অনায়াসেই দীপিকার ( Deepika Padukone ) মতোন পোশাক ট্রাই করতে পারেন।  

89

ক্রিসমাস পার্টি হোক কিংবা নিউ ইয়ার পার্টি মোহময়ী দীপিকার ( Deepika Padukone ) ফ্যাশন স্টেটমেন্টকে কাজে লাগিয়ে পার্টিতে নজর কাড়তে পারেন আপনিও। তবে শুধু পোশাকই নয়, চুলের স্টাইল থেকে মেক আপ সবটাই পারফেক্ট হতে হবে।

99

বছর শেষে সুখবরও দিয়েছেন বি-টাউনের হেভিওয়েট নায়িকা  দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) । সম্প্রতি অভিনেত্রীর নতুন ছবি গেহরাইয়া-র কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী। শকুন বাত্রার  এই ছবির টিজারও পোস্ট করেছেন দীপিকা। সাদা কালো ছবিতেই মন ছুঁয়ে গেছে ভক্তদের। ছবিটি চলতি বছরের  ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরে তা পিছিয়ে যায়। নতুন বছর ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos