Deepika Padukone On Co-Star Ananya: বয়স তুলনায় ভীষণ বুদ্ধিমতী, অনন্যাকে নিয়ে কী বললেন দীপিকা

গেহরাইয়া, ছবির স্টারকাস্টের সঙ্গে পরিচয় পর্ব ইতি, তবে ছবিতে অভিনীত তিন চরিত্র ঠিক কোন ধাঁচে গড়া, কে কেমন, কার চরিত্রের সেড গল্পে কোন লুক তৈরি, সত্যি কি ট্রেলারে যেমন চোখে পড়ে, চরিত্ররা তেমন! তার বিচার করে ছবি। কিন্তু বাস্তবে কে কেমন তা সব থেকে বেশি ভালো বুঝতে পারে ছবির সহ-অভিনেতা বা অভিনেত্রী। 

Jayita Chandra | Published : Feb 4, 2022 12:27 PM IST

19
Deepika Padukone On Co-Star Ananya: বয়স তুলনায় ভীষণ বুদ্ধিমতী, অনন্যাকে নিয়ে কী বললেন দীপিকা

সম্প্রতি গেহরাইয়া (Gehraiyaan) ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছে গোটা টিম। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) থেকে শুরু করে অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী একের পর এক ইভেন্ডে হচ্ছেন ফ্রেমবন্দী। আর সেই সকল প্রমোশনে কখনও ছবি কখনও আবার সহ-অভিনেতা অভিনেত্রী হয়ে উঠছে আলোচনার প্রসঙ্গ। 

29

এবার সেই তালিকাতে উঠে এলো অনন্যা পান্ডের নাম। কাজের সূত্রে তিনি কেমন তা হয়তো অনেকেরই জানা। বিটাউনে বসে মাত্র পা রেখেছে। মোটের ওপর তিনটি ছবি মুক্তি পেয়েছে। অনন্যাকে এখনও সবাই স্টার কিড হিসেবেই দেখে। কিন্তু সত্যি কি অনন্যা এতটাই ছোট! কী জানালেন দীপিকা!

39

মজা করা বা ঠাট্টার বিষয় নয়, দীপিকার কথায় অনন্যা বেশ বুদ্ধিমতী। এমন কি বয়স তুলনায় বেশ তীক্ষণ তাঁর চিন্তাভাবনা। কিন্তু অনন্যা সেই দিকটা কখনও সামনে আসতে দেয় না বলেই সকলে তাঁকে এতটা সহজ হিসেবে নেয়। অন্য দিকে দীপিকা আরও বলেন, যে অনন্যা বেশ বিচক্ষণ। 

49

খুব ভালো কোনও বিষয়কে পরিলক্ষিত করতে পারে অনন্যা। দীপিকার এই প্রশংসায় একগাল হাসি অনন্যার মুখে। ছোট হতে পারে বয়সে অনেক, কিন্তু শেখার ইচ্ছে প্রবল ও একজন দক্ষ অভিনেত্রী বলেও জানান দীপিকা। সা সকলের নজরে আসে। কয়েকদিন আগে একইভাবে দীপিকাকে নিয়েও মুখ খুলেছিল অনন্যা। 

59

ছবির মুক্তিতে আর কয়েকটা দিন বাকি, তারই আগে এবার ছবি ও দীপিকাকে নিয়ে খোলামেলা আলোচনায় অনন্যা পান্ডে (Ananya Pandey)। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, দীপিকা পাড়ুকোন ভেতর থেকে যতটা সুন্দর ওপর থেকেও ততটাই সুন্দর।

69

অনন্যা পান্ডে আরও জানান, দীপিকা যে ধরনের চরিত্র গ্রহণ করেন, ও যেভাবে তা ফুঁটিয়ে তোলেন, তা এক কথায় প্রশংসার দাবীদার, বরাবরই তাঁর নির্বাচণের ক্ষমতা বেশ পোক্ত। গেহরাইয়াও তার ব্যতিক্রম নয়। ছবি প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) জানান,- 'আলিশা, গেহরাইয়া-তে আমার চরিত্র আমার হৃদয়ের খুব কাছাকাছি এবং অবশ্যই আমি এতদিন যত ছবি করেছি তার মধ্যে সবচেয়ে চ্যালেঞ্জিং এটা। 

79

ছবির ফ্রেম থেকে শুরু করে প্রমোশন, অনন্যার বোল্ডনেস এবার কড়া টক্কর দিচ্ছে দীপিকাকে (Deepika Padukone)। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (OTT Platform Amazon Prime) মুক্তি পাবে গেহরাইয়া (Gehraiyaan) ছবি। তার আগেই এবার প্রচারমুখি টিম।

89

গেহরাইয়া ছবির ট্রেলার মুক্তিতেই সামনে এসেছে অনন্যার লুক থেকে শুরু করে চরিত্র, দীপিকা পাড়ুকোনের  (Deepika Padukone) বোন, দুজনকেই ফিগার থেকে ফেসলুকে বেশ মানিয়েছে, এই ছবিতেই দুই স্টারকে খুল্লাম-খুল্লা প্রেম করতে দেখা যায়। যার ফলে একাধিক বোল্ড দৃশ্য থাকে ছবি জুড়ে, পোশাক নিয়েও বেশ সাহসীকতা দেখায় পরিচালক। 

99

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাজন প্রাইম (Amazon prime OTT Platform) মারফৎ প্রকাশ্যে আসতে চলেছে গেহেরাইয়া (Gehraiyaan) ছবি। এখন দেখার ছবি মুক্তির পর ভক্তমহলে ঠিক কতটা সাড়া ফেলে।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos