রণবীরের ফোন নম্বর কী নামে সেভ করেছেন দীপিকা, নেট-দুনিয়ায় ফাঁস গোপন তথ্য

রণবীর ও দীপিকার সম্পর্ক যেমন মজার তেমনটাই সুন্দর। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পরই রণবীর সিং স্থির করে ফেলেছিলেন দীপিকাকেই তিনি বিয়ে করবেন। সেই স্বপ্ন পূরণ হতে খুব একটা বেশি সময় লাগেনি। বর্তমানে এই জুটির খুনসুটিতে ভরপুর সংসারিক জীবন সকলের কাছে বেশ মজার, তাঁদের পরিবারের খুটিনাটি খবরে সর্বদাই থাকে ভক্তদের চোখ... 

Jayita Chandra | Published : Jun 1, 2020 1:47 PM IST / Updated: Jun 01 2020, 07:19 PM IST

18
রণবীরের ফোন নম্বর কী নামে সেভ করেছেন দীপিকা, নেট-দুনিয়ায় ফাঁস গোপন তথ্য

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর সম্পর্ক পর্দায় যতটা সুন্দর ঠিক ততটাই বাস্তবে রঙিন তাঁদের কেমিষ্ট্রি। তাঁদের বৈবাহ জীবন থেকে শুরু করে প্রেম পর্ব, এক কথায় যেন খোলা বইয়ের মত। 

28

কোয়ারেন্টানে একই সঙ্গে চুটিয়ে খুনসুটিতে মেতেছেন এই তারকা। তার মালুম আগেই পেয়েছিল ভক্তরা। কখনও সাফাই কাজ, কখনও আবার বাড়ি গোছানোর কাজ। 

38

তাঁদের মধ্যে এই কাজ নিয়ে রীতিমত বচসাও শুরু হয়ে যেত। তাঁদের একটি পারিবারিক গ্রুপ আছে, যেখানে সকলেই সকলের সঙ্গে নিত্য যোগাযোগ রেখে থাকেন।

48

সেখানেই এবার রণবীর সিং দীপিকার নামে অভিযোগও করেছিলেন, যে দীপিকা সারাদিন কাজ করতে ব্যস্ত থাকেন। এটা মোটেই পছন্দ নয় রণবীরের। 

58

এই নিয়ে দীপিকার মাও মুখ খুলেছিলেন, জানিয়েছিলেন দীপিকা বরাবরই বাড়িতে থাকলেই কিছু না কিছু কাজ করতে থাকে, এটা তাঁর ছোট বয়স থেকে স্বভাব। 

68

তবে এবার সামনে এল কোনও পারিবারিক বিবাদের মজার গল্প নয়, রহস্য ভেদ হল নেট দুনিয়ায়, দীপিকার কন্টাক্ট লিস যদি ঘেটে ফেলা হয় পাওয়া যাবে না রণবীর সিং-এর নাম। 

78

তবে কী নামে সেভ করে রাখা রয়েছে রণবীরের নম্বর! সম্প্রতি একটি স্ক্রিনশট শেয়ার করলেন দীপিকা, সেখানেই দেখা গেল, রণবীরের ফোন নম্বর সেভ করা রয়েছে হ্যান্ডসাম বলে। 

88

লকডাউনে তারকাদের খুটিনাটি খবরেই মেতেছে নেট-দুনিয়া। অধিকাংশ সময়ই মানুষ এখন কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ার পাতায়, আর কড়া নজরে তারকাদের সব আপডেট। তাই এবার হাতে হাতে ভাইরাল হল দীপিকার এই স্ক্রিনশট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos