স্তন থেকে ঠোঁট, বাদ যায়নি গায়ের রং, নিজের খুঁত ঢাকতে ছুরি-কাঁচিতে বাজিমাত এই বলি ডিভার

বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে।  কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। টিনসেন টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। তবে এ নতুন কিছু নয়। শরীরের যে অংশ অপছন্দ সেখানেই চালিয়ে দেন ছুরি-কাঁচি। তারপর সেরাটা নিয়ে আসেন সকলের সামনে। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। কৃত্রিম পদ্ধতিতেই নাকি নিজেকে সুন্দর করে রেখেছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্লাস্টিক সার্জারির সাহায্যেই নাকি তার এই সৌন্দর্য। কালো-কুৎসিতের তকমা থেকে প্লাস্টিক বলে কটাক্ষ, বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে কেচ্ছায় সরগরম বি-টাউন।

Riya Das | Published : Mar 21, 2022 2:28 AM IST / Updated: Mar 21 2022, 08:03 AM IST

110
স্তন থেকে ঠোঁট, বাদ যায়নি গায়ের রং, নিজের খুঁত ঢাকতে ছুরি-কাঁচিতে বাজিমাত এই বলি ডিভার

বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে।কৃত্রিম পদ্ধতিতেই নাকি নিজেকে সুন্দর করে রেখেছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্লাস্টিক সার্জারির সাহায্যেই নাকি তার এই সৌন্দর্য (Aishwarya Rai Bachchan) । 

210

বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে।  কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে (Aishwarya Rai Bachchan) । 

310

টিনসেন টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন (Aishwarya Rai Bachchan) । তবে এ নতুন কিছু নয়। শরীরের যে অংশ অপছন্দ সেখানেই চালিয়ে দেন ছুরি-কাঁচি। তারপর সেরাটা নিয়ে আসেন সকলের সামনে। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

410

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে  (Aishwarya Rai Bachchan)। কেরিয়ার যখন মধ্যগগণে তখনই সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। তারপর তাদের বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়। তারপরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে তার নাম জড়ায়।

510

বছর ছয় আগে 'কফি উইথ করণ' -এ এসেছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) । সেবারে অতিথি হয়ে এসেছিলেন বলি অভিনেতা ইমরান হাসমি এবং পরিচালক মহেশ ভাট। আর সেই শো-তে কী কী হতে পারে এটা প্রায় সকলেরই জানা। করণের একের পর এক সাহসী প্রশ্ন, আর সেই প্রশ্নের জবাবে সাহসীকতার সঙ্গে উত্তরও দিয়ে যাচ্ছিলেন ইমরান হাসমি।

610

রিয়্যালিটি শো-তে করণ ইমরানকে প্রশ্ন করে ছিল অভিষেক বচ্চনের থেকে যদি কোনও জিনিস চুরি করতে বলা হয় তবে তুমি কোনটা করবে। প্রশ্নের জবাবে ইমরানের সটান উত্তর অভিষেকের স্ত্রী অর্থাৎ ঐশ্বর্য রাই বচ্চনকে  (Aishwarya Rai Bachchan)।

710

প্রশ্নের উত্তরে বেশ খানিকটা চমকেও গিয়েছিলেন করণ জোহর। কিন্তু ইমরানের তাতে কোনও ফারাক নেই। গিফট হ্যাম্পারের নেশায় অনেক বেশি বুঁদ হয়ে গিয়েছিলেন ইমরান। খেলা যখন প্রায় মধ্যগগণে, তখন যেন ইমরানের চোখে শুধু আকর্ষণীয় গিফটের ডালি ঘুরছে। খেলা চলাকালীন একটি শব্দ করণ ইমরানকে বলেছিল। যেটি শোনামাত্রই যার নাম মাথায় আসবে বলতে হবে। শব্দটি হল 'প্লাস্টিক' (Aishwarya Rai Bachchan)।

810

আর 'প্লাস্টিক' শোনা মাত্রই ইমরান আবারও ঐশ্বর্যর নামই নিয়েছিল। যা পুরো শো-এর সিনারিও বদলে দিয়েছিল। মহেশ ভাট থেকে করণ সকলেই হতবাক। গ্ল্যামার ওয়ার্ল্ডে 'প্লাস্টিক' মানে, যা নিজের হয়, কৃত্রিম পদ্ধতিতে যে নিজেকে সুন্দর করে রেখেছে। ঐশ্বর্যকে  ইমরানের এই মন্তব্যে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া (Aishwarya Rai Bachchan) ।

910

ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) ভক্তরাও এর তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। যদি পরে ইমরান বিষয়টির জন্য ক্ষমা চেয়ে জানিয়েছিলেন, তিনি মজা করেই এমনটা বলেছিলেন।যদিও ঐশ্বর্যও ভীষণই রেখে গিয়েছিলেন ইমরানের এই মন্তব্যে। পরবর্তীকালে বাদশাহো ছবিতে কাজ করা কথা ছিল ঐশ্বর্য। তিনি যখন জানতে পারেন ছবিতে ইমরান রয়েছে, তিনি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

1010


এখানেই শেষ নয়, পরবর্তাকালেও তিনি ইমরানের সঙ্গে ছবি না করার সিদ্ধান্ত নেন। বং একটি সাক্ষাৎকারে তাকে একবার জিজ্ঞাসা করা হয়েছিল, তার পাওয়া কমেন্টের মধ্যে সবথেকে খারাপ কমেন্ট কোনটি। তিনি বলেছিলেন 'প্লাস্টিক'। অর্থাৎ ঐশ্বর্যর মন থেকে আজও মোছেনি ইমরানের মন্তব্যটি। বর্তমানে জুনিয়র বচ্চনের সঙ্গে দীর্ঘ ১৩ বছর ধরে চুটিয়ে সংসার করছেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) । বর্তমানে তাদের একটি মেয়েও রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos