সহবাস-রোম্যান্স তো অনেক হল, এবার কি অর্জুনের সঙ্গে সাতপাকে ঘুরতে চলেছেন মালাইকা আরোরা?

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন। এবার কি তবে চার হাত এক হওয়ার পালা।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মালাইকা আরোরা, এই নিয়েই জোর চর্চা চলছে টিনসেল টাউনে।
 

Riya Das | Published : May 5, 2022 10:45 AM IST

110
সহবাস-রোম্যান্স তো অনেক হল, এবার কি অর্জুনের সঙ্গে সাতপাকে ঘুরতে চলেছেন মালাইকা আরোরা?

দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা । তবে ছেলেকে নিয়ে পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে। 
 

210

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এমনকী বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।
 

310

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। 

410


বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

510


কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন।  সকলকে বুড়ো আঙ্গুলকে দেখিয়ে গুঞ্জনে জল ঢেলেছেন অর্জুন ও মালাইকা আরোরা। 
 

610

 মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রেমিকের জন্মদিনের দিন রোম্যান্টিক ছবি দিয়ে বিষয়টা অফিসিয়াল করেছিলেন।

710

তারপর থেকেই রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পসন্দ হয় মালাইকার। অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন মালাইকা আরোরা। নেটদুনিয়াতে হামেশাই কাপল গোল দিয়ে থাকেন অর্জুন ও মালাইকা। তবে বিয়ে নিয়ে যেন মুখে কুলুপ এটেছেন দুজনেই।

810


এই প্রথমবার বিয়ের ইঙ্গিত দিলেন বলিউডের মাল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে কোনও ধন্দ নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে তাতে দুজনেই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি। এবং তা নিয়ে আলোচনাও করছি। এবং ওর সঙ্গেই সুন্দর জীবন কাটাতে ও বুড়ো হতে চাই।

910

মালাইকা আরও বলেন, অর্জুনের সঙ্গে থাকতে নিজেকে অনেক বেশি নিরাপদ লাগে। একে অন্যের প্রতি টান এবং ভালবাসা এই সম্পর্কের পুড়োটা জুড়ে আছে। প্রতিটা দিন কাটে গভীর প্রেমে। এর চেয়ে আর বেশি কিছু বলতে নারাজ মালাইকা।

1010

এবার কি তবে চার হাত এক হওয়ার পালা।   তবে কি শীঘ্রই ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মালাইকা আরোরা, এই নিয়েই জোর চর্চা চলছে টিনসেল টাউনে। এখন শুধুই দিন গোনার পালা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos