৩ কোটির হিরের আংটি -বাংলো-গাড়ি পেয়েই 'বোল্ড আউট' শিল্পা, সম্পত্তির লোভেই কি বিয়ে করেছিলেন রাজকে

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। 'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। তারপরই ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১১ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা। বলিউডের এত অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে কেন তাদের ছেড়ে রাজকে বিয়ে করেন, তা নিয়ে জল্পনা আজও তুঙ্গে। প্রচুর টাকার মালিক রাজকে তার সম্পত্তির কারণেই নাকি বিয়ে করেছিলেন শিল্পা। 
 

Riya Das | Published : Sep 10, 2020 6:16 AM IST / Updated: Sep 10 2020, 11:50 AM IST

112
৩ কোটির হিরের আংটি -বাংলো-গাড়ি পেয়েই 'বোল্ড আউট' শিল্পা, সম্পত্তির লোভেই কি বিয়ে করেছিলেন রাজকে

বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি।

212


শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রথম দেখা হয়েছিল লন্ডনে। ২০০৭ সালে রিয়্যালিটি শো বিগ ব্রাদার জয়ের পরেই জনপ্রিয় হয়ে ওঠেন শিল্পা। সেই সময়েই রাজেরও ব্যবসায় দারুণ সুনাম হয়। শিল্পার পারফিউম ব্র্যান্জ এস২ এর প্রচারের সময়েই দুজনেই প্রথম দেখা হয়েছিল।

312


রাজ কুন্দ্রা শিল্পার পারফিউম ব্র্যান্ডের প্রচারে সহায়তা করেছিলেন। রাজের এই স্বভাব শিল্পার মনে ধরেছিল খুব তাড়াতাড়ি। তারপর থেকেই দুজনে ডেটিং করা শুরু করেন।

412

তবে শিল্পার আগেও ২০০৩ সালে রাজ কুন্দ্রা কবিতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও পরে তাদের তালাক হয়ে যায়।লন্ডনের বড় ব্যবসায়ী রাজ কুন্দ্রা মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন। 

512

বলিউডের অভিনেতাদের ছেড়ে হঠাৎ কেন রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন শিল্পা, তা নিয়ে আজও জল্পনা চলছে। শোনা যায়,  রাজের প্রচুর টাকা, সম্পত্তির জন্যই তাকে বিয়ে করেছেন শিল্পা।
 

612

রাজ কুন্দ্রা শিল্পার সঙ্গে এনগেজমেন্টের সময় যে রিংটি উপহার দিয়েছিলেন তার দাম প্রায় তিন কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে অবাক হয়ে গেছিলেন শিল্পা।

 

 

712

এছাড়া মুম্বইে সমুদ্রের পাশে একটি ভিলা উপহার দিয়েছেন স্ত্রী শিল্পাকে। যার নাম কিনারা। 

812

 শিল্পার বহুদিনের স্বপ্ন ছিল  সমুদ্রের দিকে তার বাড়ি হোক। স্ত্রী ইচ্ছাপূরণেই জুহু বিচের কাছে এই বাংলোটি কিনেছিলেন রাজ।

912

প্রথম বিবাহবার্ষিকীতে দুবাইয়ের বুর্জ খলিফার ১৯ তলায় একটি ফ্ল্যাট উপহার দিয়েছিলেন শিল্পাকে। সেই অ্যাপার্টমেন্টের দাম ৫০ কোটি টাকা। 

1012

এখানেই শেষ নয়, রাজ ইংল্য়ান্ডেও শিল্পাকে একটি বাংলো উপহার দিয়েছেন। সেই বাংলোটির দামও ৫১.৫ কোটি টাকা।

1112

এখানেই শেষ নয়, রাজ ইংল্য়ান্ডেও শিল্পাকে একটি বাংলো উপহার দিয়েছেন। সেই বাংলোটির দামও ৫১.৫ কোটি টাকা।

1212


১৫ ফেব্রুয়ারির দিনই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন তারা।সদ্যোজাত কন্যা সন্তানের নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রা।মাঝেমধ্যেই  সদ্যোজাতকে কোলে নিয়ে খুশির মেজাজে পুরো পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী শিল্পা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos